ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সোনাইমুড়িতে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধের মৃত্যু, আহত ৬

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ১০:৪৯ পিএম

সোনাইমুড়ীতে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১ বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় নিহতের পরিবারের আরো তিনজনসহ মোট ৬জন সিএনজি আরোহী আহত হয়েছে। নিহত শহিদ উল্যাহ (৭০), নোয়াখালীর চাটখিল উপজেলার পরকোর্ট ইউনিয়নের বাইশসিন্দুরপুর গ্রামের তরিক উল্যাহ মুন্সীর ছেলে।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে সোনাইমুড়ী টু চাটখিল আঞ্চলিক মহাসড়কের জয়াগ ইউনিয়নের জয়াগ কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলো, ফাহিম (২০), মামুন (৩৮) কামাল (২৫), সুজন (১৩), সিএনজি চালক শিপন (৩৩) ও স্বর্ণা আক্তার (৩২)।

স্থানীয় সূত্রে জানা যায়, চাটখিল উপজেলা থেকে ৬জন যাত্রী নিয়ে সোনাইমুড়ী উপজেলার উদ্দেশ্যে যাত্রা করে একটি সিএনজি চালিত অটোরিকশা। যাত্রা পথে সিএনজিটি সোনাইমুড়ী উপজেলার জয়াগ কলেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজি আরোহী বৃদ্ধা শহিদ উল্যার মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অপরদিকে, সিএনজি চালককে গুরুত্বর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আলীম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, দুর্ঘটনার শিকার ট্রাক ও সিএনজি ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন