ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

‘ইন্ডিয়ান আইডল ১২’ নিয়ে বিতর্ক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ১০:৩২ এএম

রিয়েলিটি শো কি সত্যিই রিয়েল নাকি পুরোটাই স্ক্রিপ্টেড! এমন প্রশ্ন প্রায়ই ঘোরাফেরা করে দর্শকদের মাথায়। আর গত কয়েক দিন ধরে ‘ইন্ডিয়ান আইডল ১২’ যেভাবে বিতর্কে জড়িয়েছে তাতে এই প্রশ্ন যেন আরও মাথাচাড়া দিয়ে উঠেছে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে শোয়ের বিচারক আনু মালিক এক প্রতিযোগীকে এখনই বিজেতা ঘোষণা করে দিয়েছেন। যা নিয়ে শুরু হয়েছে ফের বিতর্ক।

চলুন দেখে নেওয়া যাক আসলে কী হয়েছে! চলতি সপ্তাহে শুট হয়েছে ‘ইন্ডিয়ান আইডল ১২’-র গোল্ডেন জুবিলি স্পেশাল এপিসোড। যেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন গায়ক-সুরকার সুখবিন্দর সিং। প্রতিযোগীদের তাঁর গান গাইতে দেখা যাবে এদিনের এপিসোডে। আর সুখবিন্দরের সঙ্গে ‘স্লামডগ মিলিওনেয়ার’-এর গান ‘জয় হো’ গান শনমুখ প্রিয়া। যা শুনে মুগ্ধ হয়ে আনু মালিক মন্তব্য করেন, ‘আমি তোমার মধ্যে পরবর্তী ইন্ডিয়ান আইডলের বিজেতাকে খুঁজে পাচ্ছি।’

প্রসঙ্গত, শনমুখ প্রিয়া ‘ইন্ডিয়ান আইডল ১২’-র বেস্ট প্রতিযোগীদের মধ্যে অন্যতম। এর আগেও একাধিক রিয়েলিটি শো-তে অংশগ্রহণ করেছেন তিনি। এবং জিতেছেনও। তাঁর ‘ইন্ডিয়ান আইডল ১২’-এ অংশগ্রহণ করা নিয়ে বিতর্ক কম হয়নি। একজন ট্রেন্ড সিংগার হয়ে কেন তিনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন দর্শকরা। আর এবার আনু মালিকের তাঁকে বিজেতা ঘোষণা করা সেই বিতর্কেই ঘি ঢেলেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Md. SHAH IBRAHIN RONY ১৫ মে, ২০২১, ৮:৪৪ পিএম says : 0
Faltu ekta singer sonmukh priya
Total Reply(0)
Mohammad M Hasan ১৮ মে, ২০২১, ১:৩৩ এএম says : 0
Why is it a news? Nothing wrong saying " I am seeing next Indian Idol in you". When did he he declare anything. The news media is probably going through crisis in finding "News" that's why a newspaper is behaving like a tabloid. Shame!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন