ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

খেলাধুলা

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা সাকিব-তামিমদের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ১০:৩৪ এএম | আপডেট : ১১:০২ এএম, ১৫ মে, ২০২১

এক মাস সিয়াম সাধনার পর শুক্রবার পবিত্র ঈদুল ফিতর। অন্যরকম এক আবহে এবার এসেছে ঈদ। করোনাভাইরাস পাল্টে দিয়েছে যাপিত জীবনের সবকিছুই। সংক্রমণের ঝুঁকি থাকায় আগের মতো আনন্দ করার সুযোগ নেই। বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা তো অনেকটাই গৃহবন্দি থাকবেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে কড়া সতর্কবার্তা টাইগারদের জন্য। ঈদে ছুটি পেলেও খেলোয়াড়দের অবাধ বিচরণে কিছু বাধ্যবাধকতা দিয়েছে বোর্ড। বিসিবির মেডিক্যাল বিভাগ থেকে সবাইকে নিজ নিজ বাসায় থাকার কথা বলা হয়েছে।

করোনা কালে সেই সতর্কতা মেনেই এবার ঈদ উদযাপন করবেন তামিম ইকবাল-মুশফিকুর রহিমরা। তার আগে বৃহস্পতিবার ঈদের চাঁদ দেখা যেতেই শুভেচ্ছা জানালেন ক্রিকেটাররা। ‘নিরাপদ’ ঈদের প্রত্যাশা থাকল সাকিব-তামিমদের। ঈদ মোবারক জানাল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলও (আইসিসি)।

ফেসবুকে স্ত্রী-সন্তানসহ নিজ পরিবারের একটি ছবি দিয়ে তামিম ইকবাল জানালেন শুভেচ্ছা। ওয়ানডে অধিনায়ক লিখলেন, ‘তাকাব্বালাল্লাহু মিন্না ওয়া মিনকুম (আল্লাহ আমাদের ও আপনাদের পক্ষ থেকে কবুল করুন)। সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা: ঈদ মোবারক। যে যেখানেই আছেন, সুস্থ থাকুন ও পরিবারের সাথে নিরাপদে ঈদ করুন।’

শুভেচ্ছা জানালেন সাবেক অধিনায়ক মুশফিকও। নিজের একটি ছবিতে শুভেচ্ছা বার্তা লিখেছেন তিনি। একইভাবে নিজের একটি ছবি দিয়ে ভেরিফাইড ফেসবুক পেজে শুভেচ্ছা জানান জাতীয় দলের আরেক তারকা রুবেল হোসেন। ভক্তদের শুভেচ্ছা জানান সাকিব আল হাসানও। তবে দুটি পণ্যের প্রচারণাও জুড়ে দিয়েছেন রাজধানীর একটি হোটেলে কোয়ারেন্টাইনে থাকা এই তারকা ক্রিকেটার।

বৃহস্পতিবার রাত দশটার দিকে ফেসবুকে আরেকটি স্ট্যাটাসে সাকিব লিখেছেন, ‘এই ঈদে, আসুন আমরা আমাদের প্রিয়জনদের সুরক্ষার জন্য ঘরে থেকে উদযাপন করি। সবার জীবনে বয়ে আনুক আশীর্বাদ ও আনন্দ। সবাইকে ঈদ মোবারক!’

বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসিও জানাল ঈদ উল ফিতরের শুভেচ্ছা। টুইটারে শুভেচ্ছা বার্তার ছবিতে ফাফ ডু প্লেসিসদের সঙ্গে দেখা মিলল টাইগারদের টেস্ট অধিনায়ক মুমিনুল হককেও। এই করোনার দুঃসময়ে সবার একটাই প্রার্থনা, সবাই সুস্থ থাকুন, ভাল থাকুন!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন