ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

শিগগিরই গ্রেফতারকৃত উলামাদের মুক্তি দিন -আমীরে মজলিস আল্লামা ইসমাঈল নূরপুরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ৪:৪৫ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী আজ শুক্রবার এক বিবৃতিতে দেশ-বিদেশের সকল মুসলমানদের প্রতি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেন, ঈদ পৃথিবীর মাঝে শান্তির বার্তা নিয়ে আসে। বিশ্বে মুসলমানেরা আজ নির্যাতিত এবং নিপীড়িত। বাংলাদেশের মত একটি মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশে বহু উলামায়ে কেরাম এবং নেতৃবৃন্দকে জেলখানায় বন্দি রেখে আজ আমাদের ঈদ পালন করতে হচ্ছে। এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা। শিগগিরই গ্রেফতারকৃত সকল উলামায়ে কেরাম এবং নেতৃবৃন্দকে মুক্তি দিন। অন্যথায় মজলুমের বদদোয়া বিফলে যাবে না।
তিনি বলেন, আলেমদের একের পর এক মিথ্যা মামলা দিয়ে বার বার রিমান্ড দেয়া হচ্ছে। যা বরদাশত করা যায় না। ফিলিস্তিনে পবিত্র বায়তুল মুকাদ্দাস ইহুদিদের আগ্রাসনে জর্জরিত। আমরা দুঃখ এবং নিন্দা প্রকাশ ছাড়া কিছুই করতে পারছি না। আমাদের উচিত বায়তুল মুকাদ্দাস রক্ষায় কার্যকরী পদক্ষেপ গ্রহণ করে ফিলিস্তিনের মজলুমদের পাশে দাঁড়ানো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Burhan uddin khan ১৪ মে, ২০২১, ৭:২৮ পিএম says : 0
Eid Mubarak... Once you may excuse them....
Total Reply(0)
Dadhack ১৪ মে, ২০২১, ৫:৩৪ পিএম says : 0
If Sahabi still survive then they will come to Bangladesh and rescue from the Zalem government. You Alem's your duty to rule the country by Qur'an but you Alem's are fighting each other, don't you know that our Allah is One, Our Qur'an is One, Our Prophet is One, Sunnah is one then why you Alem's are creating many division. Don't you know Allah will punish you seriously: Allah said in the Qur'an: Surah 3: Ayat: 105 “এবং তাদের মতো হয়ো না, যারা পরষ্পর বিছিন্ন হয়ে গেছে এবং যাদের মধ্যে মতবিরোধ হয়েছে, এরপর যে, সুস্পষ্ট নির্দশনাদি তাদের নিকট এসেছিলো । আর তাদের জন্য কঠিন শাস্তি অবধারিত” Surah: 6: Ayat: 159: “ যারা নিজেদের দিনকেই খণ্ড-খণ্ড করে বিভিন্ন দলে বিভক্ত হয়েছে তাদের সাথে আপনার [হে রসূল] কোন সম্পর্ক নেই”.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন