ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনায় আক্রান্ত অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের বাবা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ৭:০৮ পিএম

ফের করোনার থাবা টলি পাড়ায়। এবার করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের বাবা। সায়ন্তিকা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন সেকথা। টুইট করে সায়ন্তিকা জানালেন, তাঁর বাবা কোভিড আক্রান্ত। যদিও তিনি ও তাঁর মা সুস্থ আছেন।
সায়ন্তিকা টুইটারে লেখেন, ‘সবাইকে জানাতে চাই আমার বাবার কোভিড রিপোর্ট পজিটিভ। কিন্তু তিনি আপাতত ভালো ও সুস্থ আছেন এবং জলদি সেরে উঠছেন। আপাতত হোম আইসোনাশনেই আছেন এবং সমস্ত নিয়ম মেনে চলছেন। আমি ও আমার মা পুরোপুরি সুস্থ। দয়া করে নিজেদের যত্ন নিন।’
একের পর এক টলি তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে। আপাতত করোনার গ্রাসে গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা। কিছুদিন আগে করোনায় নিজের মা ও ঠাকুমাকে হারিয়েছেন অভিনেত্রী ঋদ্ধিমা। তাঁর বাবাও করোনায় আক্রান্ত। করোনা সংক্রমণের কারণে মারা গিয়েছেন পরিচালক অনিন্দ্য সরকারের স্ত্রী প্রীতি। কোভিডে মাকে হারিয়েছেন চৈতি ঘোষাল।
প্রসঙ্গত, প্রতিদিন দেশ থেকে ৪ লাখের বেশি মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। পশ্চিমবঙ্গ থেকে করোনা সংক্রমিত হচ্ছেন ২০ হাজারের বেশি মানুষ। করোনার দ্বিতীয় ঢেউয়ে কার্যত ভেঙে পড়েছে স্বাস্থ্য ব্যবস্থা। অভাব দেখা দিয়েছে অক্সিজেন, ওষুধ, রক্ত, প্লাজমার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আবু হাসান ১৪ মে, ২০২১, ৮:২৭ পিএম says : 0
এমন কত শত সায়ন্তিকার বাবারা করোনায় আক্রান্ত হচ্ছে এমনকি মৃত্যুকেও বরন করছেন কই তাদের খবর তো ছাপা হয়না, এসমস্ত সংবাদ কোথা থেকে আমদানী করেন আপনারা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন