ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

জেমসকে অশালীন ভাষায় নোবেলের চ্যালেঞ্জ ও আক্রমণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ৮:৫০ পিএম | আপডেট : ১২:৪৭ পিএম, ১৬ মে, ২০২১

বাংলাদেশের একটি প্রজন্ম বড় হয়েছে রকতারকা জেমসের গান শুনে। এই প্রজন্মটির রক্তের সঙ্গে মিশে আছে “গুরু” খ্যাত জেমসের তুমুল জনপ্রিয় সব গানগুলো। জেমস ভক্তদের কাছে যেমন পূজনীয়, তেমনি মিডিয়া পাড়াতে ও সঙ্গীতাঙ্গনে ভালোবাসা ও শ্রদ্ধার। আর সেই জেমসকে ফেসবুকে অশালীন ভাষায় আক্রমণ করেছেন সঙ্গীতশিল্পী নোবেল।নোবেল লেখেন, 'ওই জেমস! গান গাবা এক স্টেজে? তোমারে ১০০০ মিউজিশিয়ান দেবো। আর আমি একা একটা মাইক্রোফোন!'

হালে খ্যাতি পাওয়া সারেগামাপা-ফেরত নোবেল ব্যতিক্রম। নিজের ভ্যারিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে একের পর এক নগরবাউল জেমসকে নিয়ে আপত্তিকর ও অশালীন স্ট্যাটাস দিয়েছেন তিনি। বিভিন্ন সময়ে নানা আপত্তিকর মন্তব্য করে বিতর্কে জড়ানো নোবেলের নতুন এই “স্ট্যান্টবাজিতে” যেমন ক্ষেপেছেন ভক্তরা, তেমনই নেতিবাচক গুঞ্জন উঠেছে সঙ্গীতাঙ্গনে। গত ৯ ঘণ্টায় নোবেল তার ফেসবুক পেজে ১৪টি স্ট্যাস্টাস দিয়েছেন নগরবাউল জেমসকে উদ্দেশ করে। একের পর এক পোস্টে নোবেল লেখেন- “জেমস কে ওপেন CHALLENGE! একই গান জেমস গাবে, আমিও গাবো!!” “ওই জেমস! গান গাবা এক স্টেজে? তোমারে ১০০০ মিউজিশিয়ান দেবো। আর আমি একা একটা মাইক্রোফোন!” “বেটা বয়স হইসে। এবার বাদ দে গান বাজনা। বহুত করসোস।” “সারা জীবন মার্জুকের, প্রিন্সের, রেন্ডিয়ার প্রিতমের গান গায়া হিট হইছো! নিজে কি ছিড়ছো?”

তিনি লিখেন, “জেমস ‘অভিনয়’কভার করুক। তারপর বুঝবো কার গলায় কত জোর। আমি জেমসের গান ঘুমায় ঘুমায় গেয়ে দেবো। লুল।” “লেগেন্ড রে!! ওরে লেগেন্ড!! গলা দিয়ে আওয়াজ বেরোয়না! আবার লেগেন্ড মারায়! বুইড়া!” “ওই জেমস! ঈদের গান কই? নাকি ভয়েস গেছেগা?” “কর বেটা! মামলা কর! একটু জেল খাটি!” তবে শুধু এসব স্ট্যাটাসই নয়। এর আগেও জেমস ও দেশীয় মিউজিশিয়ানদের নিয়ে বাজে মন্তব্য করে ব্যাপক সমালোচনার মুখে পড়েন নোবেল। সম্প্রতি নিজের ঘটানো সড়ক দুর্ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মিথ্যাচার করেন তিনি। এদিকে নোবেলের এসব পোস্টের নিচে এসে কমেন্টে ক্ষোভ প্রকাশ করেছেন নোবেলের ফলোয়াররাই। জেমসকে নিয়ে আপত্তিকর পোস্টগুলো মেনে নিতে পারেননি তারাও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
নুরুল আলম ছিদ্দিকী ১৫ মে, ২০২১, ৪:৪৮ পিএম says : 0
আমার মন্তব্য হল এক জন সত্যি কারের লিজেন্ড তার অগ্রজ লিজেন্ডের সমালোচনা করতে পারেনা।যদি সে সত্যিকারের বেয়াদব না হয়।ভারত বর্ষে তার মত অনেক বেয়াদব আছে।তার প্রমান ভারতের মন্ত্রী হইতে নেতা পর্যন্ত।আমরা বাংলা দেশী তাহাতে আমাদের কিছু আসে যায়না।অন্ড কোষ যতই বড় হোক পুরুঙ্গের নিছে থাকে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন