মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর দুর্গাপুরে স্কুল ছাত্রীর আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ৮:৫১ পিএম

রাজশাহীর দুর্গাপুরে লামিয়া সরকার (১৪) নামে এক স্কুল ছাত্রী মোবাইল ফোন না পেয়ে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। আত্মহত্যাকারি উপজেলার পানানগর পূর্বপাড়া গ্রামের বাসিন্দা মামুনুর রশিদ হিটলারের মেয়ে।
শুক্রবার ভোরে সে নিজবাড়ির বারান্দায় এ ঘটনা ঘটায়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া (সার্কেল) ইমরান জাকারিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
দুর্গাপুর থানার ওসি হাশমত আলী বলেন, স্কুলছাত্রী লামিয়া ঈদ উপলক্ষে পরিবারের কাছে ফোন কিনে কিতে বলে। বয়সে ছোট হওয়ায় তাঁর পরিবার এখনই মোবাইল ফোন কিনে দিতে আপত্তি জানায়। এনিয়ে অভিমান করে আত্মহত্যা করে লামিয়া।
ওসি বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া (সার্কেল) পরিদর্শনে আসেন। পরে সবার উপস্থিততে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, লামিয়া অষ্টম শ্রেনীতে পড়তেন। ক্যাডেট স্কুলে ভর্তির জন্য রাজশাহীতে কোচিং করছিলেন। ঈদের আগে তিনি বাড়িতে আসেন। এরপর মোবাইল ফোন কিনে নেবার বায়না ধরেন। তাঁর বয়স অল্প হওয়ায় বাবা মা এখনই মোবাইল ফোন কিনে দিতে আপত্তি জানায়। এতেই অভিমান হয় লামিয়ার। শুক্রবার ভোরে ঘর থেকে উঠে বাড়ির মেইন গেট তালা দেন। পরে বাড়ির বাহিরে বারান্দায় গিয়ে নিজ ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন