ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কোটালীপাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৭ টি দোকান পুড়ে ৭০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ১১:৫৩ এএম | আপডেট : ১২:২৮ পিএম, ১৫ মে, ২০২১

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৭ টি দোকান পুরে প্রায় ৭০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা দাবি করেছেন। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বঙ্গলক্ষী বাজারে এই ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে কোটালীপাড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট স্থানীয়দের সহযোগীতায় এক ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে দোকানে থাকা আসবাপত্র ও মালামাল পুরে প্রায় ৭০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ব্যাবসায়ীরা দাবি করেন। স্থানীয়রা জানায় বৃহস্পতিবার রাতে ব্যাবসায়ীরা বেচা বিক্রি শেষে দোকান বন্ধ করে চলে যায় এর পর রাত অনুমান দুইটার দিকে বাজারের নৈশ প্রহরি মফজেল খন্দকার প্রথমে সিদ্দিক খন্দকারের মুদির দোকানে আগুন দেখতে পেয়ে বাজারের মসজিদ থেকে মাইকিং করে এলাকাবাসীকে জরো করে এসময় ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে এলাকাবাসীর সাথে অংশ গ্রহন করে আগুন নিয়ন্ত্রণ করে। মুহুর্তের মধ্যে অগুন সিদ্দিক খন্দকারের একটি মুদি , সরোয়ার খন্দকারের একটি মুদি সেলিম খন্দকারের একটি মেডিসিনের দোকান,কাওসার মুন্সির একটি কসমেটিকের ও আমজাদ খন্দকারের একটি খালি দোকান ঘরে ছড়িয়ে পরলে ৫ টি দোকান পুরে একেবারে ছাই হয়ে যায় এ সময় নজরুল খন্দকার সহ আরো একটি দোকান ক্ষতিগ্রস্হ হয়।

শুক্রবার ভাঙ্গারহাট নৌতদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সামিনুল হক ও কোটালীপাড়া ফায়ার সার্ভিসের ইনচার্জ মো: নজরুল ইসলাম বিষয়টি নিস্চিত করে বলেন বৃহস্পতিবার রাতে বঙ্গলক্ষি বাজারে অগ্নিকান্ডের ঘটনা ঘটে এতে বেশ কয়েকটি দোকান পুরে যায় এর মধ্যে ৫ টি দোকান পুরে একেবারে ছাই হয়েছে ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্হলে পৌছে স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বিদ্যুতের শর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারনা করছি। ক্ষতিগ্রস্থ মুদি ব্যবসায়ী সিদ্দিক খন্দকার বলেন এ অগ্নিকান্ডে ৭ টি দোকান পুরে গেছে এর মধ্যে ৫ টি দোকান পুরে প্রায় আমাদের ৭০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা সরকারের সহযোগিতা কামণা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন