শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈদের দিন করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ১:৪৭ পিএম

সদ্য মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ‘রাধে’। করোনা পরিস্থিতিতেও বলিউডের মোস্ট ওয়ান্টেড ভাইজানের ছবি মুক্তি পেয়েছে। তার উপর কাল ছিল খুশির ঈদ। এই দিনটা বিশেষ কাজে ব্যস্ত ছিলেন সালমান। ঈদের দিনেই করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন তিনি।

সূত্রের খবর, শুক্রবার নিজের করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিতে মুম্বাইয়ের একটি ভ্যাকসিনেশন সেন্টারে যান সালমান। সাধারণ কালো টি শার্ট, জিনস, কালো টুপি পরে ক্যাজুয়াল লুকেই ছিলেন অভিনেতা। মাস্ক পরিহিতঅবস্থায় দ্রুত ভ্যাকসিন নিতে ঢুকে যান। তার মধ্যেই সাংবাদিকদের ফ্রেমবন্দি হন তিনি। এ দিন সালমানের সঙ্গে ছিলেন তার ভাই সোহেল খানও। তবে সালমানের মতো তিনিও ভ্যাকসিন নিয়েছেন কি না, তা স্পষ্ট নয়।

করোনা পরিস্থিতিতে বলিউডের টেকনিশিয়ান, স্টান্টম্যান, মেকআপ আর্টিস্ট, স্পটবয় মিলিয়ে ২৫ হাজার কর্মীকে ১৫০০ টাকা করে অর্থ সাহায্য করেছেন সালমান। এর আগেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন তিনি। করোনা যুদ্ধে একেবারে সামনে থেকে যারা লড়াই করছেন, এমন পাঁচ হাজার কর্মীকে খাবারের প্যাকেট বিলি করেছেন। তার মধ্যে পুলিশ কর্মী বা স্বাস্থ্য বিভাগের কর্মীরা ছিলেন। গত বছর লকডাউনের সময় ইন্ডাস্ট্রিতে যারা দৈনিক মজুরির ভিত্তিতে কাজ করেন, তেমন শিল্পীদের প্রত্যেককে ৩০০০ টাকা করে অনুদান দিয়েছিলেন অভিনেতা। এই পরিস্থিতিতে সকলকে সাবধানে থাকতে অনুরোধ করেছেন ভাইজান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন