ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

অ্যামাজনে আসছে অস্কার জয়ী ছবি ‘অ্যানাদার রাউন্ড’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ৩:৩২ পিএম

সম্প্রতি অ্যামাজনে মুক্তি পেয়েছে অস্কার জয়ী ছবি ‘মিনারি’। আরও একটি অস্কার জয়ী ছবি দেখার সুযোগ করে দিচ্ছে অ্যামাজন। এবার অ্যামাজনে দেখা যাবে অস্কার জয়ী ছবি ‘অ্যানাদার রাউন্ড’। সেরা আন্তর্জাতিক ছবি হিসাবে এবারে এই ছবি অস্কার ছিনিয়ে নিয়েছে। ছবিটি পরিচালনা করেছেন থমাস ভিন্টারবার্গ। ২০ মে অ্যামাজনে ‘অ্যানাদার রাউন্ড’-এর প্রিমিয়ার হবে।

অ্যামাজনে ‘অ্যানাদার রাউন্ড’ দেখাতে পেরে খুশি অ্যামাজনের ডিরেক্টর এবং কনটেন্ট-হেড বিজয় সুব্রহ্মণ্যম। তিনি বলেন, “পর পর দুটো অস্কার-জয়ী ছবি আমাদের দর্শকদের দেখাতে পেরে সত্যিই খুব খুশি। আমাদের লাইব্রেরিতে প্যারাসাইট, টেনেট,সাউণ্ড অফ মেটালের মত ছবির পাশাপাশি মিনার, অ্যানাদার রাউন্ডের মত ছবিও সাবস্ক্রাইবাররা এখন দেখতে পাবেন। আমরা সব সময় চেষ্টা করি বেস্ট লোকাল এবং ইন্টারন্যাশানাল ছবিগুলো আমাদের ওটিটিতে দেখাতে। একটা দারুণ ফিল্ম লাইব্রেরি বানাবার পরিকল্পনা আমাদের যাতে দর্শক সব ধরণের ছবি আমাদের ওটিটিতে দেখতে পারেন।”

‘অ্যানাদার রাউন্ড’ মূলত কমেডি ছবি। চার বন্ধুর গল্প। চারজনেই শিক্ষক। কিন্তু শিক্ষকতায় তারা আর কোনও উৎসাহ পায় না। বছরের পর বছর পড়িয়ে তারা ক্লান্ত। কিন্তু শিক্ষকতা যে তাদের আবার রুটি-রুজি। উৎসাহ হারালে কী ভাবে চলবে! তাই একদিন মদ্যপান করতে করতে চার বন্ধু কীভাবে আবার তারা শিক্ষকতায় উৎসাহ ফিরে পেতে পারে তার প্ল্যান করে। এই নিয়েই গল্প এগোয় ‘অ্যানাদার রাউন্ড’-এর। ছবিতে অভিনয় করেছেন ম্যাডস মিকেলসন, থমাস বো লারসেন, ম্যাগনাস মিলাং, মারিয়া বনেভি এবং আরও অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন