ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ভোটের ব্যর্থতা ভুলে এগিয়ে যেতে চান শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ৪:২৩ পিএম

জীবনে চলার পথে ব্যর্থতা তো আসেই। তবে তাতে দমে যাওয়ার পাত্রী নন টলিউড তারকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অতীতের কথা ভুলে এগিয়ে চলাই এখন তার জীবনের লক্ষ্য। সম্প্রতি সেকথা জানিয়ে ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রাম প্রোফাইলে। গাড়ির ভিতরে ছবিটি তুলেছেন শ্রাবন্তী। কালো পোশাকের উপরে পরেছেন সিট বেল্ট। চোখে রয়েছে রোদচশমা।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “চলার পথে ব্যর্থতাকে সবসময় পিছনে ফেলে যেতে হয়…”

পশ্চিমবঙ্গের এবারের ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন শ্রাবন্তী। বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থী হয়েছিলেন তিনি। বিপক্ষে তৃণমূলের হেভিওয়েট প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়। প্রচার ভালই করেছিলেন অভিনেত্রী। কিন্তু সাফল্য পাননি। ব্যর্থতার সেই ব্যথা ভুলেই বোধহয় এগিয়ে যেতে চাইছেন টলিপাড়ার নায়িকা। তার পোস্ট দেখে এমনটাই মনে করছেন অনেকে।

উল্লেখ্য কিছুদিন আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নিজের জীবনের কষ্টের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন এই অভিনেত্রী। জানিয়েছিলেন, কষ্টের কথা ভাবলে একান্তে তার চোখ দিয়ে জল পড়ে। “মানুষ তো! কষ্ট তো হয়!” বলেছিলেন শ্রাবন্তী। কেউ তাকে বোঝার চেষ্টা করেননি বলে অভিযোগ করেছিলেন। তবে সেসব আর ভাবতে চান না শ্রাবন্তী। তার জীবনের সবচেয়ে বড় আশীর্বার ছেলে ঝিনুক। সেকথাও জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, অভিনয়ের থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় থাকেন শ্রাবন্তী। কম বয়সেই টলিউড পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। রাজীব-শ্রাবন্তীর ছেলের নাম ঝিনুক। রাজীবের সঙ্গে আইনি বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। তারপর শ্রাবন্তীর জীবনে আসেন রোশন সিং। গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী। কিন্ত সেই সম্পর্কেও তিক্ততা আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন