শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে মোটর সাইকেল দূর্ঘটনায় ২ কিশোরের মৃত্যু

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ৪:৪৫ পিএম

ঢাকার ধামরাই উপজেলার বাইশাকান্দা-ধানতারা গ্রামীন সড়কের মঙ্গলবাড়ী এলাকায় মোটরসাইকেলের উচ্চ গতি সামলাতে না পেরে ইটের স্তুপের সাথে ধাক্কা খেয়ে সাব্বির হোসেন সিয়াম (১৩) নামে এক কিশোর ঘটনাস্থলে মারা যায় এবং তার পেছনে থাকা বাইজিদ ও ইমরানকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনাটি ঘটেছে আজ শনিবার(১৫ মে) দুপুরের দিকে বাইশাকান্দা ইউনিয়নের মঙ্গলবাড়ি এলাকায়।

জানা যায়, ইমরান হোসেন (১৫) এর অবস্থা আশঙ্কাজনক হলে তাকে উন্নতচিকিৎসার জন্য সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত সাব্বির হোসন (সিয়াম) নিলফামারী জেলার রুহুল আমিনের ছেলে। তিনি ধামরাইয়ের নজরুল ইসলামের বাড়ির ভারাটিয়া। বাইজিদ (১৫) আইয়ুব আলমের ছেলে এবং ইমরান (১৭) ইয়াহিয়ার ছেলে। তারা দুইজনই ধামরাইয়ের কুমড়াইল এলাকার বাসিন্দা।তবে বাইজিদের অবস্থাও গুরুতর।

প্রত্যক্ষদর্শীরা জানান,উপজেলার বাইশাকান্দা আঞ্চলিক সড়ক দিয়ে একই মোটরসাইকেল দিয়ে তারা তিনজন কুমড়াইল যাচ্ছিলো।এসময় মঙ্গললবাড়ী এলাকায় মোড় ঘুড়তে গিয়ে উচ্চ গতি সামলাতে না পেরে ইটের স্তুপের সাথে ধাক্কা খেয়ে ঘটনা স্থলেই নিহত হয় সাব্বির।বাকিদের অবস্থাও আশঙ্কা জনক। তাদের হাসপাতালে নেওয়া হয়েছে স্থানীয়দের সহায়তায়।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হেসেন বলেন, যারা গাড়িতে ছিলেন তারা সবাই কিশোর বয়সের। মোড় ঘুরতে গিয়ে গতি সামলাতে না পেরে ইটের স্তুপের সাথে ধাক্কা খায়৷ ঘটনাস্থলেই একজন মারা গেছে।নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন