বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রয়াত এমপি কয়েছের স্ত্রী শিক্ষানুরাগী ফারজানা চৌধুরী প্রার্থী হচ্ছেন সিলেট ৩ আসনের উপ-নির্বাচনে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ৬:৪২ পিএম

সিলেট ৩-আসনের উপ-নির্বাচনে অংশ নিতে প্রার্থীতা ঘোষণা করেছেন প্রয়াত এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর সহধর্মিণী ফারজানা সামাদ চৌধুরী। এর মধ্যে জল্পনা কল্পনার অবসান ঘটলো এমপির পরিবারের প্রার্থীতা নিয়ে। এমপি কয়েছের মৃত্যুর পর তার অসমাপ্ত কাজ সম্পাদনের জন্য দলীয় নেতাকর্মীরা চেয়ে ছিলেন পরিবারের কেউ যেন নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করেন। কিন্তু সিদ্ধান্তহীনতার মধ্যে পার হচ্ছিল সময়। এর মধ্যে এ আসনে উপনির্বাচনে অংশ নিতে প্রায় ২ ডজন মনোনয়ন প্রত্যাশী সরব হয়ে উঠেন।

ঈদ উপলক্ষ্যে নিজ এলাকায় অবস্থান করছেন এমপি পত্নী শিক্ষানুরাগী ফারজানা সামাদ চৌধুরী। ফেঞ্চুগঞ্জস্থ বাস ভবনে ফেঞ্চুগঞ্জ-দক্ষিণ সুরমা-বালাগঞ্জের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেনী পেশার লোকজনের সাথে কুশল বিনিময় সহ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দেন ফারজানা সামাদ চৌধুরী। তার সেই ঘোষণায় প্রয়াত এমপি কয়েছ চৌধুরীর অনুসারী দলীয় নেতাকর্মীদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

এক বিবৃতিতে তিনি সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, স্বামী মাহমুদ উস সামাদ চৌধুরী এমপির অসমাপ্ত কাজ সমাপ্ত করতে ও নির্বাচনী এলাকার মানুষের পাশে থাকতে তিনি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন