বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ১:২৩ পিএম

রাজশাহীর বাগমারা ও বাঘা উপজেলায় বজ্রপাতে চারজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৫ মে) বিকাল ৩টার দিকে দুই উপজেলার তিন স্থানে এই চারজনের মৃত্যু হয়।

নিহত চারজন হলেন, বাগমারার ভবানীগঞ্জ পৌরসভার হাজরাপাড়া মহল্লার নাসির উদ্দিনের ছেলে নিজাম উদ্দিন শেখ (৫০), রাজশাহীর দুর্গাপুর উপজেলার মাড়িয়া কালাচাঁদপাড়া গ্রামের ইসার আলীর ছেলে মো. বাবু (১৭), একই গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে মো. রনি (২২) এবং বাঘা উপজেলার বাউসা চকরপাড়া গ্রামের আজাহার আলীর ছেলে জহুরুল ইসলাম (৩২)।

বাগমারার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ জানান, বাগমারার দিয়াড় বিলে নিজের জমিতে ধান কাটছিলেন নিজাম। ঝড়বৃষ্টির মধ্যে বজ্রপাত হলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

এদিকে উপজেলার তাহেরপুর পৌরসভার তালতলী এলাকার একটি বাগানে আম পাড়ছিলেন রনি ও বাবু। এ সময় বজ্রপাত হলে তারা মারা যান। এ তিনজনের মৃত্যুর ঘটনায় বাগমারা থানায় দুটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, ঝড়বৃষ্টির সময় বাউসা চকরপাড়া গ্রামে জহুরুল বাড়ির পাশে বাগানে আম কুড়াচ্ছিলেন। এ সময় বজ্রপাত হলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। এরপর তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন