শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ও গণভবনের সামনে অনশন করবে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ৪:১৬ পিএম

খিজির হায়াত খান


বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অপরাজনীতির বিরুদ্ধে এবং কোম্পানীগঞ্জের সার্বিক পরিস্থিতি নিয়ে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ও গণভবনের সামনে অনশণ কর্মসূচি পালন করবে কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ।
কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান স্বাক্ষরিক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

রোববার দুপুর ১টা ২১ মিনিটে কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, আজ সকাল ১১টায় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের এক গুরুত্বপূর্ণ সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু ঘটনার জানান দুপুর পৌনে ২টার দিকে উপজেলা আ’লীগের সভাপতি স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। এর আগে, উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান দুপুর সাড়ে ১২টার দিকে নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে এক স্ট্যাটাসে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভায় গৃহীত সিদ্ধান্ত গুলো প্রকাশ করেছেন।

প্রেস বিজ্ঞপ্তি এবং স্ট্যাটাসটি নিছে হুবহু তুলে ধরা হলো, আসসালামু আলাইকুম / আদাব, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের এক গুরুত্বপূর্ণ সভায় নিন্ম লিখিত সিদ্ধান্ত গৃহীত হয়। ১.গতকাল চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বে নতুন বাজারে শান্তিপূর্ণ ভাবে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে পুলিশের নগ্ন হামলা ও কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের৷ সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম ফয়সালকে সম্পূর্ণ অন্যায়ভাবে মিথ্যা মামলায় গ্রেফতারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। ২.বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অপরাজনীতির বিরুদ্ধে এবং কোম্পানিগঞ্জের সার্বিক পরিস্থিতি নিয়ে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ও গণভবনের সামনে অনশণ কর্মসূচী পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। ৩.কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা কর্মীকে কারো উস্কানীতে বিভ্রান্ত না হয়ে শান্তিপূর্ণ এবং ঐক্যবদ্ধ থাকার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন