ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বেসরকারি হাসপাতালের কার্যক্রম ব্যবসায়িক না হয়ে সেবামূলক হওয়া উচিত -এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ৪:২৪ পিএম

ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন বেসরকারি হাসপাতালের কার্যক্রম ব্যবসায়িক না হয়ে সেবামূলক হওয়া উচিত। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক দিকনির্দেশনার মহামারী করোনায় সকল সরকারি ও বেসরকারি হাসপাতালগুলো সবচেয়ে বেশি ঝুঁকির মধ্যে থেকেও ডাক্তার, নার্সসহ কর্মচারীরা কাজ করেছে। করোনায় সরকারী হাসপাতালের পাশাপাশি বেসরকারি হাসপাতালগুলোও গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছে। বেসরকারি হাসপাতালের কার্যক্রম ব্যবসায়িক না হয়ে সেবামূলক হওয়া উচিত। সেবার মনোভাব নিয়ে কাজ করা উচিত।
১৬ রবিবার সকাল ১০ টায় লালমোহন সদর হাসপাতালের সামনে হাজী জুলফিকার মিয়া সুপার মার্কেটের ২য় তলায় গ্রীণ লাইফ ডায়াগনিষ্টিক এন্ড হসপিটাল এর শুভ উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
উদ্বোধনী অনুষ্ঠানে এমপি শাওন আরও বলেন মহান আল্লাহর রহমতে এবং দেশনেত্রী শেখ হাসিনার সঠিক দিক নির্দেশনার কারনে আমরা আমাদের পাশের দেশ ভারতের তুলনায় করোনায় অনেক ভালো আছি।আমাদের সামনের দিনগুলিতে ভালো থাকতে হলে এবং করোনা যতদিন থাকবে ততদিন পর্যন্ত আমাদের সতর্ক থাকতে হবে। ঘরের বাইরে বের হলেই মাস্ক ব্যবহার করতে হবে।
লালমোহন পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ পাটওয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন হাসপাতালের আর এম ও ডাঃ মহসিন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, কামলা ইউপি সদস্য আক্তার হোসেনলালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল,লালমোহন বাজারের ব্যবসায়ী ও আওয়ামীলীগের নেতাকর্মীবৃন্দ প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন