ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ০৫ আষাঢ় ১৪২৮, ০৭ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ভাঙছে মহেশ-মুকেশ ভাটের সম্পর্ক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ৫:২৩ পিএম

মহেশ-মুকেশ ভাটের সম্পর্ক তলানিতে? বলিউডে কান পাতলেই এমন গুঞ্জন শোনা যাচ্ছে বছরের শুরু থেকেই। সেই জল্পনাতেই সম্প্রতি ইন্ধন যোগালেন ইমরান হাসমি। যিনি বলিউডে ভট্ট শিবিরের ‘কাছের লোক’ বলে পরিচিত। কী বলেছেন তিনি? মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি ২ ভাইয়ের বিচ্ছেদের কথা সরাসরি বলেননি। তবে তাঁর কথার ইঙ্গিত তেমনটাই। ইমরান বলেছেন, ‘"সব ভালরই শেষ থাকে।" তার পরেও তাঁর আন্তরিক চাওয়া, প্রযোজনা সংস্থা বিশেষ ফিল্মস-এ আবার পুরনোরাই রাজত্ব করুন।
কেন ভাঙছে ভাট ভাইদের সম্পর্ক? বলিউড বলছে, এর নেপথ্যে রয়েছে মুকেশ ভাটের একটি ঘোষণা। ২০২১-এর শুরুতে তিনিই জানিয়েছিলেন, ২ ভাইয়ের প্রযোজনা সংস্থা ‘বিশেষ ফিল্মস’-এর দেখভাল আগামী দিনে তাঁর পুত্র-কন্যা বিশেষ এবং সাক্ষী ভাট করবেন। কারণ, সংস্থা তাঁর একার। মহেশ এখানে শুধুমাত্র পরামর্শদাতা হিসেবে ছিলেন। তাঁর কথায়, ‘‘আমাদের মধ্যে কোনও দ্বন্দ্ব নেই। শুধু মহেশ আর ওই বিশেষ পদ ধরে রাখতে চাইছেন না। তিনি নিজে থেকেই সরে যেতে চাইছেন।’’
এদিকে ইমরানের বলা কথা বুঝিয়ে দিয়েছে, ২ ভাইয়ের সদ্ভাব একটু হলেও চিড় খেয়েছে। অভিনেতা এই মুহূর্তে প্রকাশ গুপ্ত পরিচালিত ‘মুম্বাই সাগা’ ছবিতে অভিনয় করছেন। নতুন কাজের জন্য ইতিমধ্যেই তাঁকে অভিনন্দন জানিয়েছেন মুকেশ। ইমরানের দাবি, পিছিয়ে নেই মহেশ ভাটও। আলাদা ভাবে তিনিও শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন ইমরানকে। যদিও ২ ভাইয়ের শুভেচ্ছা, আশীর্বাদ পেয়েও তিনি খুশি নন। কারণ, মহেশ-মুকেশের এই দূরত্ব তাঁকে সত্যিই কষ্ট দিচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন