বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে অপহরণ করে ধর্ষণ চেষ্টা ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ৭:৫৮ পিএম | আপডেট : ৮:০৫ পিএম, ১৬ মে, ২০২১

জোর করে নগরীর একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মোঃ সামছুল হুদা জিকু (২৬) ইসলামী ব্যাংক লিমিটেডের এসিস্ট্যান্ট ম্যানেজার। বর্তমানে সে বগুড়ার কাহালু শাখায় কর্মরত। তার গ্রামের বাড়ি পটিয়ার বরলিয়া ইউনিয়নের পূর্ব পেরলা গ্রামে। রোববার কোতোয়ালী থানা মেঘনা আবাসিক হোটেল থেকে তাকে গ্রেফতার এবং এক গৃহবধূকে উদ্ধার করা হয়।

কোতোয়ালী থানার ওসি জানান, ২০১৮ সাল থেকে ওই তরুণীর সাথে তার পরিচয় এবং প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু ইসলামী ব্যাংকে চাকরি হওয়ার পর জিকু ওই তরুণীকে বিয়ে করার প্রতিশ্রæতি থেকে সরে আসে। এরমধ্যে ওই তরুণীর অন্যত্র বিয়ে হয়ে যায়। সম্প্রতি জিকু ওই তরুণীর সাথে দেখা করতে চায়।

এতে সে অপরাগতা জানালে তার সাথে থাকা পুরনো ছবি তার শ্বশুর বাড়িতে পাঠিয়ে দেয়ার হুমকি দেয়। রোববার সকালে তাকে কোতোয়ালী থানা এলাকার খাদি ঘরে দেখা করতে বলে জিকু। ওই তরুণী দেখা করতে সেখানে গেলে তাকে জোর করে আবাসিক হোটেলে নিয়ে যাওয়া হয়। সেখানে ধর্ষণ চেষ্টাকালে তার চিৎকারে হোটেলের লোকজন পুলিশে খবর দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
মোঃ+দুলাল+মিয়া ১৬ মে, ২০২১, ৮:০৯ পিএম says : 0
এই লোকটি কে বেতের লিলা দিয়ে পুরুষঅজ্ঞে নিপাত করে দেওয়া হউক।
Total Reply(0)
প্রবাসী-একজন ১৬ মে, ২০২১, ১০:৪৯ পিএম says : 0
ব্যাপারটা বেশ ঘোলাটে মনে হচ্ছে; বিবাহিত মহিলা একজন পর পুরুষের সাথে একা দেখা করতে গেলো কেন? পুরনো ছবি মহিলার শ্বশুর বাড়িতে পাঠিয়ে দেয়ার হুমকি কি এতই সিরিয়াস ছিল?
Total Reply(0)
Mojibur Rahman ১৬ মে, ২০২১, ১০:৫৪ পিএম says : 0
Cut the penis in small pieces and fed him.
Total Reply(0)
অনুসন্ধিৎসু ১৬ মে, ২০২১, ১১:০৮ পিএম says : 1
ইসলামী ব্যাংকে চাকরি হওয়ার পর লোকটি ওই তরুণীকে বিয়ে করার প্রতিশ্রæতি থেকে সরে আসে। প্রতিশ্রæতি ভঙ্গের সাজা দেয়ার জন্য মহিলাটি তাকে ট্রাপ করে অভিযোগ সাজিয়েছে কিনা সেটা খতিয়ে দেখা দরকার।
Total Reply(1)
Harunur Rashid ১৭ মে, ২০২১, ৬:৫৪ এএম says : 0
Would you say the same thing if she was your sister?

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন