ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

মালদ্বীপে নাশতার সঙ্গে ভাসছেন চিত্রনায়িকা বর্ষা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১২:২৭ পিএম | আপডেট : ১২:২৮ পিএম, ১৭ মে, ২০২১

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমনটাই ধারণা করা যাচ্ছে চিত্রনায়িকা বর্ষা এখন মালদ্বীপে। অনুমান করা হচ্ছে বর্ষা ও অনন্ত জলিল এবার ঈদের ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। বর্ষা সোশ্যাল মিডিয়ায় তার সাম্প্রতিক পোস্টের সঙ্গে মালদ্বীপের বিভিন্ন লোকেশন চিহ্নিত করছেন। কখন তিনি সেখানে গেছেন কিংবা ছবিগুলো কবের সেটা উল্লেখ না করলেও ধারণা করা হচ্ছে এবারের ঈদ সেখানেই উদযাপন করছেন এই অভিনেত্রী। বর্ষা নিজের ফেসবুকে রবিবার (১৬ মে) তিনটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে ভাসমান অবস্থায় ব্রেকফাস্ট করতে দেখা যায়।

রবিবার (১৬ মে) বর্ষার পোস্ট করা তিনটি ছবিতে দেখা যায়, মালদ্বীপের রিসোর্টের ভবনের ছাদে সুইমিংপুল। সেখানেই পানির মাঝে ভাসমান অবস্থায় বর্ষা নাশতা সারছেন। ছবিগুলো পোস্ট করার পর ইতিবাচক-নেতিবাচক মন্তব্যে মেতে ওঠেন নেটিজেনরা। এভাবে টাকার অপচয়ের জন্য অনেকেই তীরবিদ্ধ করার চেষ্টা করলেও আরেক পক্ষ এসে পক্ষে দাঁড়িয়ে বলছেন- তারা যেমন খরচ করেন তেমন দানও করেন।

উল্লেখ্য গত কয়েকদিন ধরেই মালদ্বীপে বেড়ানোর পারিবারিক ছবি দিচ্ছেন বর্ষা। ১৩ মে নিজের দুই সন্তানসহ মালদ্বীপের সৈকতের রিসোর্ট থেকে কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন, 'ট্রাভেল ইজ মাই থেরাপি'।

এছাড়া সম্প্রতি সোশ্যাল মিডিয়ার একটি ভিডিওতে দেখা যায় এক মনোরম রিসোর্টে ফলমূল খাচ্ছেন বর্ষা। এসময় তার স্বামী ও চিত্রনায়ক অনন্ত জলিল ক্যামেরার সামনে হাজির হন। স্বামীকেও বর্ষা খাইয়ে দেন। অনন্ত জলিলও বেশ মজা করেন।

চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষা- ব্যক্তিগত জীবনে তারা স্বামী-স্ত্রী। ২০১০ সালে 'খোঁজ দ্য সার্চ' চলচ্চিত্রের মাধ্যমে এই দুজন অভিনয় করেন। ব্যয়বহুল ওই সিনেমাটি অনন্ত জলিল নিজের টাকাতেই বানান। ওই ছবি মুক্তির পরেই অনন্ত ও বর্ষা বিবাহবন্ধনে আবদ্ধ হন। এর পর থেকে এই দুজনকে অন্য নায়ক বা নায়িকার বিপরীতে দেখা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন