ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ফিলিস্তিনি ভূখন্ডে দফায় দফায় বিমান হামলা ইসরাইল মুসলমানদের বিরুদ্ধে ক্রসেড ঘোষণা করছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ৪:৪৫ পিএম

ফিলিস্তিনি ভূখন্ডে দফায় দফায় বিমান হামলা চালিয়ে ইসরাইল মুসলমানদের বিরুদ্ধে ক্রসেড ঘোষণা করছে। বর্বর ইহুদিবাদী ইসরাইল স্বাধীন ফিলিস্তিনের ভূখন্ড একের পর এক দখল করে ক্ষান্ত হচ্ছেনা। এরা ফিলিস্তিনিদের উৎখাতে পোড়ামাটি নীতি গ্রহণ করছে। কট্টর ইহুদিবাদী অবৈধ দেশ ইসরাইলিদের স্বাধীন ফিলিস্তিন থেকে তাড়িয়ে দিতে মুসলিম বিশ্ব, জাতিসংঘ, আরব লীগ এবং ওআইসিকে অবিলম্বে জরুরি বৈঠকে বসে আইনি পদক্ষেপ নিতে হবে। আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে পার্লামেন্ট অব ওয়ার্ল্ড সূফীজ'র চেয়ারম্যান শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী এসব কথা বলেন। পার্লামেন্ট অব ওয়ার্ল্ড সূফীজ, আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া ও মইনীয়া যুব ফোরাম আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী আরো বলেন, শক্তিধর দেশগুলোর ইন্ধনে দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে ইসরাইল। তিনি বলেন, বিশ্ব যখন করোনা মহামারিতে বিপর্যস্ত ঠিক তখনই ইসরাইল ফিলিস্তিনিদের ওপর একের পর এক বর্বরোচিত হামলা চালিয়ে মুসলমানদের বিরুদ্ধে ক্রসেডে নেমেছে। ইসরাইলি দখলদার বাহিনীর হামলায় ফিলিস্তিনে আজ মানবিক বিপর্যয় নেমে এসেছে। তাদের হামলা থেকে গণমাধ্যম, ধর্মীয় উপাসনালয় ও নারী, শিশু, বৃদ্ধ কেউই রক্ষা পাচ্ছে না। এটা মানবতার বিরুদ্ধে জঘন্য অপরাধ। স্বাধীন ফিলিস্তিনিদের ওপর রাসায়নিক গ্যাস নিক্ষেপসহ ইসরাইল একের পর এক বোমা হামলা চালিয়ে যাচ্ছে। এ অবস্থা থেকে উত্তরণে জাতিসংঘসহ বৈশ্বিক সংস্থাগুলো এবং শক্তিধর দেশগুলো এখনই ইসরাইলি বর্বরতা থামাতে না পারলে ওরা আরো ভয়ংকর হয়ে উঠবে।

মাববন্ধনে তিনি এই মুহূর্তে মজলুম ফিলিস্তিনিদের পাশে দাঁড়াতে সকল দেশকে এগিয়ে আশার আহ্বান জানান। এতে আরো উপস্থিত ছিলেন, মইনীয়া যুব ফোরামের সভাপতি শাহ্জাদা সাইয়্যিদ মইনুদ্দীন আল হাসানী , সংগঠনের কার্যকরী সভাপতি সাইয়্যিদ মাশুক-এ-মইনুদ্দীন আল হাসানী, ওলামা মাশায়েখ ফোরামের সাধারণ সম্পাদক মুফতি বাকি বিল্লাহ আল আযহারি অ্যাডভোকেট জালালুদ্দিন মাইজভান্ডারী, মাওলানা রুহুল আমিন ভূঁইয়া চাঁদপুরী, শাহ মো. ইব্রাহীমমিয়া, মাওলানা শেখ সাদি আবদুল্লাহ সাদকপুরী, শাহ মোহাম্মদ আসলাম হোসাইন, ঢালি কামরুজ্জামান হারুন মহিউদ্দিন, গোলাম রাব্বী, গাজীপুর জেলা সাধারণ সম্পাদক জুনায়েদ সিদ্দিকী ও মকবুল হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ১৭ মে, ২০২১, ৫:৫৭ পিএম says : 0
This kind of protest will do nothing. The Barbarian Israel will not stop their attack. In the Past muslim didn't talk they used to take direct actions. All our country leader are Taghut, Murtard and they are the friend of kafir.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন