ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

দখলদার সাম্রাজ্যবাদী ইসরায়েলের হিংস্র থাবা থেকে ফিলিস্তীনী মুসলমানদের রক্ষা করুন - প্রফেসর ড. মুহাম্মাদ আসাদুল্লাহ আল-গালিব

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ৬:২৩ পিএম

‘আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ’-এর আমীরে জামা‘আত প্রফেসর ড. মুহাম্মাদ আসাদুল্লাহ আল-গালিব সম্প্রতি ফিলিস্তীনী মুসলমানদের উপরে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

এক বিবৃতিতে তিনি বলেন, পবিত্র রমাযান মাসে এবং ঈদুল ফিতর পরবর্তী সময়ে ইসরায়েলী সেনাবাহিনী কর্তৃক পবিত্র আল-আকছা মসজিদ এলাকায় বর্বরোচিত হামলা অত্যন্ত ন্যক্কারজনক ঘটনা। তিনি মুক্তিকামী ফিলিস্তীনী জনগণের হতাহতের ঘটনায় তীব্র ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করেন এবং হামলায় নিহতদের রূহের মাগফিরাত কামনা করত: হতাহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তিনি বলেন, দখলদার ইসরায়েলী বাহিনী কর্তৃক আল-আকছা মসজিদে হামলা, শেখ যাররাহ পাড়ায় ফিলিস্তীনী পরিবারদের উচ্ছেদ এবং বেসামরিক জনগোষ্ঠীকে স্থানান্তরিত করা স্পষ্ট মানবাধিকার লঙ্ঘন এবং আন্তর্জাতিক আইন ও চুক্তির বরখেলাফ বলে উলে¬খ করেন। সেই সাথে তিনি বিগত প্রায় শত বছর থেকে ইসরাইল কর্তৃক ফিলিস্তীনীদের উপর অন্যায় যুলুম ও সন্ত্রাসী আক্রমণ বন্ধে ওআইসিসহ সকল আন্তর্জাতিক সম্প্রদায়কে অবিলম্বে কার্যকর পদক্ষেপ গ্রহণের আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
ইহসান ইলাহী যহীর ১৯ মে, ২০২১, ১১:১৬ এএম says : 0
সুন্দর একটি বিবৃতি প্রদানের জন্য মুহতারাম আমীরে জামা'আতকে আন্তরিক মোবারকবাদ! আল্লাহ উনাকে হায়াতে ত্বাইয়েব্যা দান করুন-আমীন!
Total Reply(0)
Baharul Islam ২৫ মে, ২০২১, ৬:১১ পিএম says : 0
ফিলিস্তিনের মুসলিমদের অধিকার সংরক্ষণে, মুহতারাম আমীরে জামাআ'ত এর লেখনী ও বক্তব্য অনুপ্রেরণাদায়ক!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন