বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সংক্ষিপ্ত বিশ্বসংবাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ১২:০১ এএম

 

রাশিয়ায় নিহত ৩
ইনকিলাব ডেস্ক : রাশিয়ার ইয়েকাতেরিংবার্গ শহরে ছুরি হামলায় তিনজন নিহত হয়েছেন। সোমবার সকালে শহরের একটি রেলস্টেশনে ওই হামলার ঘটনা ঘটে। মদ্যপ এক ব্যক্তি কথা কাটাকাটির একপর্যায়ে ছুরি নিয়ে হামলা চালালে ওই তিনজনের মৃত্যু হয়। পুলিশ জানিয়েছে, ছুরিসহ ওই হামলাকারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, মদপান নিয়ে তর্কাতর্কির সময় ওই তিনজনকে কুপিয়ে হত্যা করে আটক ব্যক্তি। তাস, আরব নিউজ।

 

স্যানিটাইজার লাগিয়ে
ইনকিলাব ডেস্ক : এক বছরের বেশি সময় আগে নিত্য প্রয়োজনীয় পণ্য হয়ে ওঠা একটি সামগ্রী ব্যবহার করতে গিয়ে গাড়িতে আগুন লেগে মারাত্মকভাবে পুড়ে গেছেন এক মার্কিন নাগরিক। যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ডে এই ঘটনা ঘটেছে। ওই ব্যক্তি গাড়ির সামনের আসনে বসে সিগারেট জ্বালানোর সময় হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করেছিলেন বলে জানা গেছে। আর তা থেকে গাড়িতে আগুন ধরে যায়। ওই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সিএনবিসি।


বল ভেবে
ইনকিলাব ডেস্ক : বল ভেবে খেলতে গিয়ে বোমা বিস্ফোরণে মৃত্যু হলো এক কিশোরের। ভারতের সিউড়ি দুই নম্বর বøকের অবিনাশপুর অঞ্চলের ক্ষতিপুর গ্রামে রোববার এ ঘটনা ঘটে। রোববার দুপুরে গ্রামে ঢোকার মুখে ক্যানেলের পাড়ের একটি পরিত্যক্ত ঘর থেকে বিকট শব্দ শুনতে পান স্থানীয়রা। ভেতরে গিয়ে দেখেন শেখ নাসিরুদ্দিন নামে এক কিশোর রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। দ্রুত তাকে উদ্ধার করে সুলতানপুর উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেই কিশোরকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এনডিটিভি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন