ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রামগড়ে পারিবারিক কলহে হামলা, দুই ভাই-বোন আহত

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৮:৪৯ এএম

খাগড়াছড়ির রামগড়ে পারিবারিক কলহের জের ধরে ঝগড়া থেকে হামলার ঘটনা ঘটে। এতে ত্রিপুরা সম্প্রদায়ের দুই ভাই-বোন গুরুতর আহত হয়।
সোমবার (১৭ মে) রামগড় উপজেলার ১নং রামগড় ইউনিয়নের লালছড়ি এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন, কমলা লক্ষী ত্রিপুরা (৫৫) স্বামী মৃত সুলিন্দ্র কুমার ত্রিপুরা ও সিঞ্জুরাই ত্রিপুরা (৩২) পিতা মৃত দেওয়ান চন্দ্র ত্রিপুরা আহত দুইজনই সম্পর্কে আপন ভাই-বোন।
আহতদের স্থানীয়রা উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের একজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানাগেছে, রেশন কার্ডের টাকা পয়সার ভাগবাটোয়ারা নিয়ে দীর্ঘদিন দুই ভাই-বোনের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। ১৭ তারিখ রাতে ভাই সিঞ্জুরাই ত্রিপুরা বোন কমলা লক্ষী ত্রিপুরার বাড়িতে গিয়ে উত্তেজিত হয়ে ধারালো দা দিয়ে বোনের মাথায় আঘাত করেলে বোন মাটিতে লুটিয়ে পড়ে আত্মচিৎকার করলে বাড়িতে থাকা কমলার ২ ছেলে বিমল ত্রিপুরা (১৯) ও এপি ত্রিপুরা (১৬) সিঞ্জুরাইকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরবর্তীত্বে আশেপাশের লোকজন তাদের দুইজনকে উদ্ধার করে রামগড় উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কমলাকে হাসপাতালে ভর্তি রাখলেও আহত সিঞ্জুরাই ত্রিপুরাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করেন।

স্থানীয় ওয়ার্ড মেম্বার আবদুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভাই-বোনের মধ্যে আর্থিক লেনদেন সমস্যা থেকে এ অনাকাঙ্ক্ষিত হামলাটি ঘটেছে।

রামগড় থানা অফিসার ইইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান জানান, ঘটনাটি তিনি শুনেছেন। পরবর্তীত্বে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন