শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৩

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ১২:২৯ পিএম

জমি নিয়ে পুরনো বিরোধের জেরে ঝালকাঠির রাজাপুরে মো. হালিম খলিফা (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। সোমবার রাত ৮টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের চর হাইলাকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হালিম মঠবাড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও একই এলাকার মৃত মজিদ খলিফার ছেলে। হামলায় নারীসহ আরও ৩ জন আহত হয়েছে। আহতরা হলেন- নিহত আওয়ামী লীগ নেতার স্ত্রী সুখি বেগম (৩৫), সুখির দুই ভাই লিটন তালুকদার (৪৮) ও সাইফুল তালুকদার (২৬)।
এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকার অভিযোগে মন্টু খলিফা (৪৫), তার স্ত্রী শিউলি বেগম (৩৫ ) ও সেলিম খান (৬০) নামে তিন জনকে আটক করেছে। এ ঘটনায় ১৯ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।
নিহত হালিম খলিফার বড় বোন ফেরদৌসি আক্তার জানায়, প্রতিবেশী মন্টু খলিফার সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে হালিমের বিরোধ চলছিল। সোমবার রাত ৮টার দিকে হালিম ও তার সম্বন্ধি লিটন ও সাইদুল বাড়ির সামনে দাঁড়িয়ে কথা বলছিল। এমন সময় মন্টু খলিফা, তুহিন খান, শাহিন ও শামিমসহ কয়েকজন ধারাল অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে হালিম গুরুতর আহত হয়। এ সময় হালিমের চিৎকারে তাঁর স্ত্রী সুখি আক্তার ছুটে এলে তাকেও আহত করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় হালিমকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বর্তমানে ওই এলাকায় পুলিশি অভিযান চলছে। ইতিমধ্যেই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে লাশের ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন