ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আজ সন্ধ্যায় সজল-প্রভার ‘জার্মোফোবিয়া’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ২:৩৩ পিএম

আজ (১৮ মে) সন্ধ্যায় মাছরাঙা টেলিভিশনে দেখা যাবে সজল ও প্রভা জুটিকে। ঈদ উপলক্ষ্যে নির্মিত ‘জার্মোফোবিয়া’ শিরোনামের নাটকে জুটি বেঁধেছেন ছোট পর্দার এই জনপ্রিয় দুই তারকা। ‘জার্মোফোবিয়া’ নাটকটি রচনা করেছেন আসাদুজ্জামান সোহাগ। পরিচালনা করেছেন মাহমুদ হাসান রানা।

নাটকের গল্পে দেখা যাবে, অনিতা অতি সাবধানী মেয়ে। বিশেষ এক ধরণের ফোবিয়া রয়েছে তার। ব্যাগের মধ্যে কসমেটিকসের পরিবর্তে থাকে বিভিন্ন রকমের স্যানিটাইজার, ডিজইনফেকটেন্ট স্প্রে। একবার রাস্তায় ছিনতাইকারীরা তার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। ব্যাগের চিন্তা না করে ছিনতাইকারীদের হাতের স্পর্শ থেকে রক্ষার জন্য ব্যস্ত হয়ে স্প্রে করা শুরু করে সে। ঘটনার সময় সামনে এসে পড়ে সালমান। তাকে দেখে ছিনতাইকারীরা দৌড়ে পালানোর সময় অনিতার মোবাইল ফোনটা ফেলে যায়। সালমান সেটা অনিতার হাতে তুলে দিতে গেলে অনিতা অন্যের হাতের স্পর্শ লেগেছে বলে মোবাইল না নিয়ে দৌড়ে চলে যায়। তার এমন আচরণে অবাক হয় সালমান। ঘটনাচক্রে সালমানের সঙ্গেই বিয়ে ঠিক হয় অনিতার। কিন্তু বাসর রাতেই অনিতার কর্মকান্ড দেখে বিরক্ত হয় সালমান। তার বিছানায় বসা যাবে না, তাকে স্পর্শ করা যাবে না, এক বিছানায় ঘুমানো যাবে না। সালমান তার জন্য ফুল নিয়ে আসলে জার্ম আছে বলে সে ফুল স্পর্শ করে না। ঘরের মধ্যে মাস্ক এবং ফেসশিল্ড পরে থাকে। এসব দেখে রীতিমত অতীষ্ঠ হয়ে ওঠে সালমান। এক পর্যায়ে নিজের বাড়িতে চলে যায় অনিতা। এরমধ্যে অসুস্থ হয়ে পড়ে সালমান। এরপর গল্প মোড় নেয় অন্যদিকে।

এবারের ঈদ আয়োজনে এমনই একটি গল্পে নির্মিত হলো একক নাটক ‘জার্মোফোবিয়া’। নাটকটি আজ (১৮ মে) সন্ধ্যা ৬টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন