ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

জুনে আমাজন প্রাইমে আসছে বিদ্যা বালানের ‘শেরনি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ২:৪৩ পিএম

ভারতে করোনা পরিস্থিতির যা অবস্থা তাতে কবে আবার সিনেমা হলের দরজা খুলবে তার ঠিক নেই। আবার হলগুলি খুললেই যে দর্শক সেখানে গিয়ে সিনেমা দেখবেন, সে আশাও তেমন নেই। এমন পরিস্থিতিতে অনলাইন রিলিজের পথেই হাঁটল বিদ্যা বালান অভিনীত ছবি ‘শেরনি’। জুন মাসে আমাজন প্রাইম ভিডিও প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি। সোমবার প্রকাশ্যে এলো ছবিটির ফার্স্ট লুক।

পরিচালক অমিত মাসুরকরের পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন বিদ্যা বালান। এর আগে রাজকুমার রাও অভিনীত ‘নিউটন’ সিনেমা তৈরি করেছিলেন অমিত। যা সমালোচক মহলে বেশ প্রশংসিত হয়েছিল। এ ছবিতেও চিত্রনাট্যের ভিত জঙ্গল। যার ফার্স্টলুকে জলপাই রঙের শার্ট পরেছেন বিদ্যা। হাতে রয়েছে একটি ওয়াকি টকি। বন্দুকের নলের ফোকাসে রয়েছে তার চরিত্র। দেখে যেটুকু মনে হচ্ছে, চরিত্রটি কোনও ফরেস্ট অফিসারের। ছবিতে বিদ্যা ছাড়াও রয়েছেন বিজয় রাজ, নীরজ কবি, ব্রীজেন্দ্র কালরা, ইলা অরুণ, শরৎ সাক্সেনা।

উল্লেখ্য, গত বছর ফেব্রুয়ারি মাসে নিজের এই নতুন ছবির কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বিদ্যা। ছবিটি নিয়ে ইতিমধ্যেই একাধিক বিতর্ক হয়েছে। শোনা গিয়েছিল, মধ্যপ্রদেশের জঙ্গলে ‘শেরনি’-র শুটিং চলাকালীন সে রাজ্যের মন্ত্রী বিজয় শাহর নৈশভোজের আমন্ত্রণে যেতে রাজি না হওয়ায় ছবির শ্যুটিং না কি বন্ধ করে দেওয়া হয়। যদিও পরে এই অভিযোগ কার্যত উড়িয়ে দেন মন্ত্রী নিজে। পরে আবার মহারাষ্ট্রের গন্ডিয়ায় শুটিং চলাকালীন আবার সেটের মহিলা ক্রু মেম্বারকে নিগ্রহ করার অভিযোগে গ্রেপ্তার করা হয় অভিনেতা বিজয় রাজকে। পরে জামিনে তিনি ছাড়া পান বলে খবর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন