শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মীরসরাইয়ে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৩:৩১ পিএম

মীরসরাইয়ে গলায় ফাঁস লাগানো এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত ব্যক্তির নাম আহমদুর রহমান (৮৫) সে ১০নং মিঠানালা ইউনিয়নের ৪নং ওয়ার্ড রহমতাবাদ গ্রামের মিধন আলী হাজ্বী বাড়ির মরহুম নুর আহমদের পুত্র। পারিবারিক জীবনে তিনি ২ ছেলে ৪ মেয়ে সন্তানের জনক। পরিবারে ছেলে মেয়ে সকলেই বিবাহিত।
আহমেদুর রহমানের ভাগিনা সম্পর্কিত রহিম ইবনে ছলিম জানান, তিনি অনেক আগে থেকেই মানসিকভাবে অসুস্থ ছিলেন। গতরাত থেকেই হঠাৎ উনাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। অনেক খোঁজাখুঁজির পর সকালে বাড়ির পাশ্ববর্তী আমগাছে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয় মেম্বার মুসলিম উদ্দিনকে জানানো হয়।
স্থানীয় ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মুসলিম উদ্দিন জানান, দীর্ঘদিন থেকে আহমেদুর রহমান মানসিক রোগী। তিনি নিজে নিজে ভিটভিট করে কথা বলতো। মঙ্গলবার (১৮ মে) সকালে বাড়ীর পূর্ব দক্ষিণ কোনে আম গাছের সাথে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজন আমাকে খবর দেয়। আমি পুলিশ এবং এলাকার চেয়ারম্যানকে ফোনে অবহিত করি। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
মীরসরাই থানার সহকারি পরিদর্শক আবুল হাসেম জানান, আহমেদুর রহমান (৮৫) গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। তার লাশ ঝুলন্ত অবস্থায় পুলিশ উদ্ধার করে। লাশের সুরতহাল শেষে ময়নতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। এই ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন