শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘প্রেম প্রীতির বন্ধন’-এ অপু বিশ্বাসের নায়ক জয় চৌধুরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৩:৩৭ পিএম

ক্যারিয়ারের শুরু থেকেই শাকিব খানের সঙ্গে জুটি বেধে কাজ করছিলেন অপু বিশ্বাস। এই জুটির অধিকাংশ ছবিই দর্শকপ্রিয়তা পায়। শাকিব খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকে একের পর এক নতুন নায়কদের সঙ্গে কাজ করছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেই ধারাবাহিকতায় এবার এ প্রজন্মের নায়ক জয় চৌধুরীর সঙ্গে জুটি বাঁধলেন তিনি। তাদের নিয়ে ‘প্রেম প্রীতির বন্ধন’ ছবিটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু। এ ছবির মাধ্যমে প্রথমবার বড়পর্দায় দেখা যাবে জয় চৌধুরী ও অপু বিশ্বাস জুটির নতুন রসায়ন।

সোমবার এফডিসির ৯ নম্বর ফ্লোরে হয়ে গেল ‘প্রেম প্রীতির বন্ধন’-এর শুভ মহরত। এর পরই শুরু হয় শুটিং। প্রথম লটে টানা ১২ দিন শুটিং হবে। এরপর একটা বিরতি দিয়ে কুষ্টিয়ায় শুরু হবে ছবির বাকি অংশের কাজ।

জয় চৌধুরী জানান, ‘প্রেম প্রীতির বন্ধন’ সোশ্যাল রোমান্টিক একটি গল্পে নির্মিত হচ্ছে। এর জন্য নিজেকে নতুন করে তৈরি করেছি। ছবিটা যেন দর্শক পছন্দ করে, ঠিকভাবে তাদের কাছে পৌছায়, সেই চেষ্টার কোনো কমতি থাকবে না।’

চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে নায়ক হিসেবে জয় চৌধুরীর এটি প্রথম ছবি হতে চলেছে। এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছিলেন জয় চৌধুরী। তবে মূল নায়ক ছিলেন শাকিব খান

‘প্রেম প্রীতির বন্ধন’ ছবিতে জয় চৌধুরী ও অপু বিশ্বাস ছাড়া আরও অভিনয় করবেন আমান রেজা, মিশা সওদাগর, তাহমিনা মৌ, এল আর খান, হারুন কিসিঞ্জার, ববি, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে। ছবিটি প্রযোজনা করবে উপমা কথাচিত্র।

অপু বিশ্বাসকে সর্বশেষ দেখা গেছে ‘প্রিয় কমলা’ ছবিতে, বিপরীতে ছিলেন বাপ্পী চৌধুরী। একই জুটির ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ রয়েছে মুক্তির অপেক্ষায়। এ ছাড়া ‘ছায়াবৃক্ষ’ নামের অনুদানের সিনেমায় অপু নায়ক হয়েছেন নিরব হোসাইন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Ali zuhar ১১ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৫৪ পিএম says : 0
এই ছবিটি কবে মুক্তি পাবে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন