ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮, ১৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ইসরায়েলের কালো হাত ভেঙ্গে দিতে হবে- জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৬:৪৩ পিএম

বিশ্বসন্ত্রাসী ইসরায়েল ফিলিস্তিনের মুসলমানদের উপর বর্বরোচিত হামলা জুলুম-নির্যাতন চালিয়ে শাস্তিযোগ্য অপরাধ করছে। মুসলিম বিশ্বকে এক হয়ে ইসরায়েলের কালো হাত ভেঙ্গে দিতে হবে। মুসলিম বিশ্বের নীরবতার কারণেই তারা একের পর এক অপকর্ম চালিয়ে যাচ্ছে। তারা সম্পূর্ণ যুদ্ধাপরাধে লিপ্ত। গণমাধ্যমকর্মীরাও তাদের হাতে নিরাপদ নয়। ফিলিস্তিনে ইসরায়েলি বাহিনীর বর্বরোচিত হামলা ও হত্যাযজ্ঞের প্রতিবাদে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে আজ এসব কথা বলেন।

নেতৃবৃন্দ বলেন, বিশ্ব মোড়লরাও তাদের এই অপকর্মের সহযোগিতা করে যাচ্ছে। এই মুহূর্তে আমাদের ঈমানী ও নৈতিক দায়িত্ব হচ্ছে ইসরায়েলের সকল পণ্য বয়কট করা ও মজলুম ফিলিস্তিনিদের পাশে সাধ্যমত দাঁড়ানো। বিবৃতিতে স্বাক্ষরদাতারা হচ্ছেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের ভারপ্রাপ্ত সভাপতি শায়খুল হাদিস মাওলানা মনসুরুল হাসান রায়পুরী, নির্বাহী সভাপতি মাওলানা আব্দুর রহিম ইসলামাবাদী, মহাসচিব শায়খুল হাদিস মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম, মাওলানা শেখ মুজিবুর রহমান, মাওলানা শহিদুল ইসলাম আনসারী, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা আব্দুল হক কাউসারী, মাওলানা রশিদ বিন ওয়াক্কাস,মুফতি রেজাউল করিম, মুফতি রেদওয়ানুল বারী সিরাজী, মাওলানা আব্দুল হালীম বিন হারুন, মাওলানা আবু বকর সরকার, মাওলানা সুহাইল আহমদ ও ছাত্রনেতা নিজাম উদ্দিন আল আদনান।

নেতৃবৃন্দ বাংলাদেশ সরকারকে মজলুম ফিলিস্তিনিদের পাশে দাঁড়ানোর কারণে মোবারকবাদ জানান। পাশাপাশি মুসলিম বিশ্বের অন্যান্য দেশগুলোকেও ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। নেতৃবৃন্দ জাতিসংঘ, ইউরোপীয় ইউনিয়ন, ওআইসি ও আরবলীগসহ সকলের প্রতি ইসরায়েলের সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের পদক্ষেপ নেয়ার জোর দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন