বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফিলিস্তিনে হামলা বন্ধ না করলে ইসরায়েলকে চরম মাশুল দিতে হবে : খুলনা মহানগর আইম্মা পরিষদ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৬:৪৮ পিএম

জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদ খুলনা মহানগর সভাপতি মুফতী গোলামুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতী আব্দুল্লাহ ইয়াহইয়া এর পরিচালনায় আজ মঙ্গলবার নগরীর ফুলবাড়িগেট ইমদাদুল উলূম রশিদিয়া মাদ্রাসায় জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে নেতৃবৃন্দ বলেন, বিশ্ব জনমত উপেক্ষা করে ইসরায়েল ফিলিস্তিনি এলাকায় বিমান ও ক্ষেপণাস্ত্র হামলা অব্যাহত রেখেছে, আমরা এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ পর্যন্ত ২৫০ জনের বেশি মানুষ শহীদ করেছে সন্ত্রাসী ইসরায়েলী সেনাবাহিনী, যার ভিতর ৫৮ জন শিশু ও ৩৪ নারী রয়েছে, মুসলমানদের প্রথম কেবলা বায়তুল মুকাদ্দিসে নামাজরত মুসল্লীদের উপর হামলা করে শতশত মানুষকে আহত করেছে। জাতিসংঘ ওআইসিসহ বিশ্ব মানবতাবাদী সংগঠন গুলো চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে, এমনকি এ সংগঠন গুলো নিন্দা ও প্রতিবাদও জানাতে পারেনি, সারাবিশ্বে প্রতিবাদের ঝড় উঠেছে, ইসরায়েলের এ নগ্নতা বন্ধ করতে না পারলে মধ্যপ্রাচ্যের রাজনীতি সংকটে পড়বে এবং ইসরায়েল কে এর চরম মাশুল দিতে হবে। বিশ্বের মুসলিম দেশ গুলিকে ইসরায়েলের পাশে থেকে সহযোগিতার আহবান জানান এবং আগামী ২১ মে শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর শাখার বিক্ষোভ মিছিলে সকল ঈমানদার তাওহীদি মুসলমানদের শরীক হওয়ার আহবান জানান।

উপস্থিত ছিলেন মুফতী আব্দুল কুদ্দুস, মুফতী আলী আহমাদ, মুফতী ইমরান হুসাইন, মাওলানা আবুল হাসান, হাফেজ মাওলানা শরিফুল ইসলাম, মুফতী শেখ আমীরুল ইসলাম, মাওলানা নাসির উদ্দীন আহসান, মাওলানা আব্দুল কাদের, মাওলানা সিরাজুল ইসলাম প্রমূখ নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ ইয়াসিন আরাফাত ১৮ মে, ২০২১, ৭:৩৬ পিএম says : 0
আমার একটি মন্তব্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে যে তিনি যেন ফিলিস্তানের পক্ষ নিয়ে কাজ করে যান এটা আমার অনুরোধ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন