ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা : আটক ৩

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১২:০২ এএম

পূর্ব শত্রুতার জেরে ঝালকাঠির রাজাপুর উপজেলায় মো. হালিম খলিফা (৪৫) নামে এক আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। গত সোমবার রাত ৮টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের চর হাইলাকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হালিম মঠবাড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ড আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও একই এলাকার মৃত মজিদ খলিফার ছেলে। হামলায় নারীসহ আরো ৩ জন আহত হয়েছে। আহতরা হলেন- নিহত আ.লীগ নেতার স্ত্রী সুখি বেগম, সুখির দুই ভাই লিটন তালুকদার ও সাইফুল তালুকদার।

নিহতের বড় বোন ফেরদৌসি আক্তার জানান, প্রতিবেশী মন্টু খলিফার সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে হালিমের বিরোধ চলছিল। গত সোমবার রাত ৮টার দিকে হালিম ও তার সম্বন্ধি লিটন ও সাইদুল বাড়ির সামনে দাঁড়িয়ে কথা বলছিল। এসময় মন্টু খলিফা, তুহিন খান, শাহিন ও শামিমসহ কয়েকজন দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে হালিম গুরুতর আহত হয়। এসময় হালিমের চিৎকারে তার স্ত্রী সুখি আক্তার ছুটে এলে তাকেও আহত করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় হালিমকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে রাজাপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তারা হলেনÑ মন্টু খলিফা (৪৫), তার স্ত্রী শিউলি বেগম (৩৫ ) ও সেলিম খান (৬০)। এ ঘটনায় ১৯ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন