বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কিশোর গ্যাংয়ের চার সদস্য গ্রেফতার

ওয়ান শুটার গানসহ সন্ত্রাসী গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১২:০১ এএম


রাজধানীর তেজগাঁও এলাকা থেকে দেশীয় ওয়ানশুটার গানসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব। তার নাম মো. মাহিন হোসেন ওরফে হৃদয় ওরফে বিপ্লব। গত সোমবার রাতে কারওয়ান বাজারের ১নং সুপার মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এদিকে, একই এলাকায় একই সময়ে র‌্যাবের আরেকটি অভিযানে কিশোর গ্যাংয়ের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক বলেন, কয়েকজন সদস্য ছিনতাইয়ের উদ্দেশে কারওরান বাজার এলাকায় অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশীয় ওয়ান শুটার গানসহ সন্ত্রাসী হৃদয়কে গ্রেফতার করা হয়। প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায়, এই অস্ত্র ব্যবহার করে হৃদয় ও তার সহযোগীরা কারওয়ান বাজার এলাকায় বিভিন্ন কাঁচামাল ব্যবসায়ীসহ বিভিন্ন পথচারীদের ভয়ভীতি দেখিয়ে ছিনতাই করতো।

হৃদয় ছিনতাই ছাড়াও চাঁদাবাজি, মাদক ব্যবসা, চুরি, ডাকাতির সঙ্গে সম্পৃক্ত। কারওয়ান বাজার এলাকায় হৃদয় গ্যাং নামে তার একটি কিশোর গ্যাং রয়েছে। এই কিশোর গ্যাং সদস্যরাও বেশির ভাগ সময় সাধারণ মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে সবকিছু ছিনতাই করে নেয় বলে হৃদয় স্বীকার করেছে। তার বিরুদ্ধে রাজধানীর ৩টি থানায় ১২টি মামলার সন্ধান পাওয়া গেছে।

র‌্যাব কর্মকর্তা ফজলুল হক আরও বলেন, গত সোমবার রাতে কারওয়ার বাজারের জাহাঙ্গীর টাওয়ারের সামনে র‌্যাবের আরেকটি অভিযানে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

তারা হলেন- রাশেদুল ইসলাম হৃদয়, মো. জয়, মো. শাহিন ও মো. মেহেদী হাসান। তারা মূলত তেজগাঁও ও তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় ছিনতাই করে থাকে। এই এলাকার বিভিন্ন স্পট দিয়ে চলাচলরত সাধারণ জনগনের কাছ থেকে টাকা-পয়সা, স্বর্ণ অলংকার, মোবাইল ও মূল্যবান দ্রব্য সামগ্রীসহ মালামাল ছিনিয়ে নিয়ে দ্রæত পালিয়ে যেত। তারা সবাই কিশোর গ্যাংয়ের গ্রæপ ‘হৃদয় গ্যাং’ এর সদস্য এবং তাদের লিডারের নির্দেশনা ওই এলাকায় ছিনতাই ছাড়াও চুরি, মারামারিসহ নানা অপরাধমূলক কর্মকান্ডে করে আসছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন