শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভারতকে আরও ৪ ট্রাক ওষুধ উপহার দিলো বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১২:০০ এএম

ভারতের ভয়াবহ করোনা পরিস্থিতিতে পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ। গতকাল মঙ্গলবার বিকেলে করোনা মহামারি মোকাবিলায় দ্বিতীয় চালানে চার ট্রাক জরুরি ওষুধ ও চিকিৎসা সামগ্রী উপহার হিসেবে ভারতে পাঠানো হয়েছে।
বিকেল পৌনে ৪টার দিকে ওষুধবোঝাই চারটি ট্রাক বেনাপোল বন্দর দিয়ে ভারতে পেট্রাপোল বন্দরে পৌঁছে। পরে ভারতীয় কর্তৃপক্ষের কাছে ট্রাকগুলো হস্তান্তর করা হয়।

স্বাস্থ্য অধিদফতরের কনিষ্ট ভান্ডার কর্মকর্তা আবু তাহের জানান, চারটি ট্রাকে প্রায় ২০ কোটি টাকা মূল্যের করোনার চিকিৎসায় ব্যবহৃত ইনজেকশন, ক্যাপসুল, হ্যান্ড স্যানিটাইজারসহ ১৮ প্রকারের ওষুধ রয়েছে।
সিঅ্যান্ডএফ এজেন্ট রবি ইন্টারন্যাশনালের মালিক রবিউল ইসলাম রবি জানান, কাস্টমস ও বন্দরে কাগজপত্রের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে বিকেলে ওষুধবোঝাই চারটি ট্রাক বেনাপোল বন্দর দিয়ে ভারতের পেট্রাপোল বন্দরে পৌঁছায়। এর আগে গত ৬ মে ১০ হাজার পিস রেমডেসিভির ইনজেকশন ভারতকে উপহার দেয় বাংলাদেশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
EHSAN ELAHI JAHIR ১৯ মে, ২০২১, ১০:৪১ পিএম says : 0
নিরীহ ভারতীয়দের যেন এ দিয়ে সুচিকিৎসা করা হয়। কোন চরমপন্থী আগ্রাসী হিন্দু যেন বাংলাদেশের মুসলমানদের কষ্টোপার্জিত অর্থের এই ঔষধ দিয়ে সেবা না পায়। কেননা তারা মুসলিমদের জানী দুশমন। আর এই মহামূল্যবান ঔষধ ফিলিস্তীনের দুর্ভাগা মুসলিমদের দিলে বাংলার মুসলমানগণ আরও বেশী খুশী হয়ে দোআ করতেন। তার পরেও ধন্যবাদ সংশ্লিষ্টদের!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন