বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রোজিনা ইসলাম অবশ্যই ন্যায় বিচার পাবেন : আইনমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ২:০৮ পিএম

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলাম অবশ্যই ন্যায় বিচার পাবেন। মঙ্গলবার রাতে রাজধানীর গুলশানে সরকারি আবাসিক অফিসে সাংবাদিক নেতাদের সাথে তিনি এ কথা বলেন ।

মন্ত্রী বলেন, ‘আমি শুধু এইটুকু বলব, এ রকম একটি ঘটনায় সরকার ও সাংবাদিকদের সঙ্গে দূরত্ব সৃষ্টি হোক-এ রকম কোনো সন্দেহ যদি থাকে, তাহলে সরকার সেটি দূর করার চেষ্টা করবে। বৃহস্পতিবার বোধ হয় জামিনের শুনানি আছে, সেটি আদালত নিশ্চয়ই দেখবেন, সবকিছু বিবেচনা করবেন। আমিও প্রসিকিউশনকে মামলাটা খতিয়ে দেখার জন্য বলবো। তবে এটুকু বলতে পারি, অবশ্যই তিনি (রোজিনা ইসলাম) ন্যায়বিচার পাবেন।’

এর আগে জাতীয় প্রেস ক্লাব ও বাংলাদেশ সিক্রেটারিয়েট রিপোটার্স ফোরামের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সাংবাদিক নেতৃবৃন্দ আইনমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে রোজিনা ইসলামের বিষয়ে তাঁকে অবহিত করেন। আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের পাবলিক রিলেশন্স অফিসার ড. মো. রেজাউল করিম প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা উল্লেখ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Tareq Sabur ১৯ মে, ২০২১, ২:৫৬ পিএম says : 0
প্রথমত: রোজিনা ইসলামকে কারাগারে কেন নেওয়া হলো ছেড়ে না দিয়ে? মামলা তার নিজ গতিতে চলবে আর রোজিনা ইসলাম যখন প্রয়োজন আদালতে উপস্হিত হবেন এটাই তো নিয়ম। অবৈধ সরকারের দেশবিরোধী কর্মকান্ডের কি এমন নথি রোজিনা ইসলামের হাত লেগে গেল যে এই অবৈধ সরকার রোজিনা ইসলামকে জনসম্মুখে স্বাধীনভাবে দু-চার মিনিট কথা বলতে দেবার সাহসও পেল না, তাই কারাগারে আটকে রাখল? দ্বিতীয়ত: রোজিনা ইসলাম অবশ্যই ন্যায়বিচার পাবেন- আনিসের এ কথার অর্থ কি?
Total Reply(0)
Tareq Sabur ১৯ মে, ২০২১, ৩:৪৬ পিএম says : 0
ন্যায় বিচার পাবেন! তাহলে উনি কারাগারে কেন?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন