ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

চাকরি জাতীয়করণের দাবিতে ফুলবাড়ীতে মন্ত্রীর বাড়ির সামনে শিক্ষকদের মানববন্ধন

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে চাকরি জাতীয়করণের দাবিতে মানববন্ধন এবং প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রীর নিকট স্মারক লিপি প্রদান করেছেন।
গত শুক্রবার বিকেল ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত, প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র নিজ বাসভবনের সামনে, ফুলবাড়ী পৌরশহরের নিমতলা মোড় থেকে উর্ব্বশী পর্যন্তু স্থানে এই মানব বন্ধন করেন রংপুর বিভাগের শতাধিক বেসরকারি প্রাথমিক শিক্ষক। মানববন্ধন শেষে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রীকে শিক্ষকগণ স্মারক লিপি প্রদান করেন।
স্মারকলিপি প্রদানকারী, পার্বতীপুর উপজেলার গোলাম ফারুক, গাইবান্ধা সদর উপজেলার আকাশ আহম্মেদ, বিরামপুর উপজেলার একরামুল হক, পঞ্চগড় সদর উপজেলার গৌরহরি রায় রংপুর সদর উপজেলার মোফাশ্বের আলমসহ মানববন্ধনে যোগদেয়া শিক্ষকগণ বলেন, বর্তমান সরকার ২৬,১৯৩টি বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩ ধাপে জাতীয়করনের ঘোষণা দেন, তার মধ্যে প্রথম ধাপে ২২,৯৮১টি বিদ্যালয়, ২য় ধাপে ২২৫৮টি বিদ্যালয় ও ৩য় ধাপে ৯৬০টি বিদ্যালয়কে জাতীয়করনের ঘোষণা দেয়, কিন্তু ৩য় ধাপে ৯৬০টি বিদ্যালয়ের মধ্যে ৩৭৫টি বিদ্যালয় এখনো জাতীয়করণ করা হয়নি। আমরা বাদপড়া ৩৭৫টি বিদ্যালয়ের শতাধিক ভাগ্যহীন শিক্ষক, নিয়মিত পাঠদান করেও পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছি। তাই বাদপড়া ৩৭৫টি বিদ্যালয়কে অবিলম্বে জাতীয়করণের জোর দাবি জানাচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন