বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

দেবিদ্বারে ইন্ডোর ব্যাডমিন্টন স্টেডিয়াম কাজের উদ্বোধন

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৬:০১ পিএম

দীর্ঘ প্রতীক্ষার অবসান। দেবিদ্বার উপজেলা সদরের পৌর এলাকার আবাসিক এলাকায় তৈরি হতে যাচ্ছে অত্যাধুনিক মানের ইন্ডোর ব্যাডমিন্টন স্টেডিয়াম। এখানে কেবল মাত্র ব্যাডমিন্টন খেলা হবে। বুধবার দুপুরে উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী ইন্ডোর ব্যাডমিন্টন স্টেডিয়াম কাজের উদ্বোধন করেন।
দেবিদ্বার উপজেলা শহরে ফুটবলের খেলার বড় মাঠ রয়েছে। সেখানে বড় বড় ম্যাচ হয়। কিন্তু, এই শহরে ব্যাডমিন্টনের জন্য কোন ইন্ডোর স্টেডিয়াম নাই। স্থানীয়দের কথা ভেবে রাজী মোহাম্মদ ফখরুল এমপি নিজে উদ্যোগী হন। উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান ও দেবিদ্বার ব্যাডমিন্টন একাডেমির সভাপতি ইকবাল হোসেন রুবেল এই উদ্যোগে শামিল হন।

ব্যাডমিন্টন স্টেডিয়াম কাজের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা হাজী এম এ কাইয়ুম ভুইয়া, সাংবাদিক এটিএম সাইফুল ইসলাম মাসুম, ইকবাল হোসেন রুবেল, ফখরুল ইসলাম সাগর, শাহীন আলম, মাহমুদুল হাসান, মাসুদ রানা, নাছির উদ্দিন, আরিফুল ইসলাম ও সাহিদুল ইসলাম প্রমুখ।
এ বিষয়ে রাজী মোহাম্মদ ফখরুল এমপি দৈনিক ইনকিলাবকে বলেন, দেবিদ্বারে ব্যাডমিন্টন ইন্ডোর স্টেডিয়াম নাই। তাই এটি তৈরি করা হচ্ছে। এবার খেলাধুলোর মান আরও উন্নত হবে। এখানে একটি ব্যাডমিন্টন কোচিং একাডেমি খোলারও পরিকল্পনা নেওয়া হয়েছে। যাতে এখানে ব্যাডমিন্টন খেলা শেখা যায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন