শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জুলাইয়ে হচ্ছে আটকে থাকা চার আসনের উপনির্বাচন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৮:০১ পিএম

করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে আটকে থাকা ও কুমিল্লা-৫সহ চার সংসদীয় শূন্য আসনের উপনির্বাচন জুলাইয়ে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনের (ইসি) সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার। আজ বুধবার বিকালে কমিশনের বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ তথ্য জানান।

কমিশনের সভায় সভাপতিত্ব করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। হুমায়ুন কবীর গণমাধ্যমকে জানান, আগামী ২৪ মে কমিশনের পরবর্তী বৈঠকে এই নির্বাচনের তারিখ ঘোষণা করা হবে। এ ছাড়া প্রথম ধাপের ৩৭১ ইউপি নির্বাচন, ১১ পৌরসভার আটকে থাকা ভোটের বিষয়েও এদিন সিদ্ধান্ত হবে। জুলাইয়ে যে চার আসনে উপনির্বাচন হবে তা হলো- কুমিল্লা-৫, ঢাকা-১৪, সিলেট-৩ ও লক্ষীপুর-২ আসন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ১৯ মে, ২০২১, ৯:০৭ পিএম says : 0
নির্বাচন কমিশন বড় একজন গাঁদা...চারদিকে মানুষ জীবন বাঁচাতে ছুটা ছুটি করতেছে,করনায় সব কিছু শেষ হয়ে যাইতেছে,অথচ নির্বাচন কমিশন নির্বাচন নিয়ে ভেস্ত,কি দরকার এই মুহূর্তে জরুরি নির্বাচন করার ,যে উপজেলার এম পি নাই সে খানে উপজেলা চেয়ারম্যান আছে,আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা পযন্ত তাদের দায়িত্ব দিতে পারে,উপজেলা চেয়ারম্যানেরা এম পির সমতুল্য তাই বর্তমানে নির্বাচন জরুরী করার কি দরকার।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন