শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চলতি মাসেই স্ট্রিমিং শুরু ‘ফ্রেন্ডস : দ্য রিইউনিয়ন’-এর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ৩:৫৩ পিএম

অপেক্ষার অবসান, আমেরিকার অন্যতম বিখ্যাত সিচুয়েশনাল কমেডি ‘ফ্রেন্ডস’ ফিরছে। এ বারে নাম দেওয়া হয়েছে ‘ফ্রেন্ডস রিইউনিয়ন’। সতেরো বছর পর ফের একবার একসঙ্গে দেখা যাবে ছোটপর্দার ইতিহাসে সবচেয়ে বেশি আলোচিত ও বিখ্যাত বন্ধুদের। পরস্পরের সঙ্গে গল্প-আড্ডা, হাসি, খুনসুটিতে মেতে উঠবে রস গেলার, রেচেল গ্রিন, মনিকা গেলার, চ্যান্ডলার বিং, ফিবি বুফে, জোয়ি ট্রিবিয়ানিরা। আবার একসঙ্গে তাদের অনুরাগীদের সামনে। 'ফ্রেন্ডস'-দের দেখার জন্য রীতিমতো দিন গুনছে সারা বিশ্বে ছড়িয়ে থাকা অগণিত দর্শক।

২০০৪ সালে 'ফ্রেন্ডস' এর শেষ সিজন সম্প্রচারিত হওয়ার পর প্রায় ১৭ বছর পর চলতি মাসের ২৭ তারিখে শুরু হতে চলেছে 'ফ্রেন্ডস :দ্য রিইউনিয়ন', এইচবিও ম্যাক্স-এ দেখা যাবে এই রিইউনিয়ন স্পেশ্যাল' শো। সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'ফ্রেন্ডস :দ্য রিইউনিয়ন'-এর প্রথম ঝলক। ফার্স্ট লুকের সেই পোস্টারে দেখা যাচ্ছে মধ্যবয়সে পৌঁছেছে জোয়ি, রেচেলরা। বয়স যে তাদের শরীরে থাবা বসাতে পারলেও বন্ধুত্বে বা মেজাজে কোনও ছাপ ফেলতে পারেনি তা তাদের গালভরা হাসি থেকেই স্পষ্ট টের পাওয়া যাচ্ছে।

বলাই বাহুল্য, এই শোয়ে থাকছে বহুল আলোচিত সেই পুরোনো অভিনেতা-অভিনেত্রীরাই। জেনিফার অ্যানিস্টন, কোর্টনি কক্স, ম্যাথিউ পেরি, লিজা কুড্র, ডেভিড স্কিমার এবং অবশ্যই ম্যাট লেব্লাঙ্ক। গল্পের শেষ এখানেই নয়। অনুষ্ঠানে অতিথি শিল্পীদের তালিকায় রয়েছে জাস্টিন বিবার, লেডি গাগা, ডেভিড বেকহ্যাম, রিজ উইদারস্পুন থেকে শুরু করে বিখ্যাত গানের ব্যান্ড বিটিএস। থাকছেন নোবেল লরিয়েট মালালা ইউসুফজাইও!

প্রসঙ্গত, আমেরিকার ক্যালিফোর্নিয়াতে শ্যুটিং শেষ হয়েছে এই শোয়ের। গত বছরেই 'দেখা' করার কথা ছিল 'ফ্রেন্ডস'-দের তবে করোনা মহামারীর ফলে সেই পরিকল্পনা ভেস্তে যায় দু'দুবার। শেষপর্যন্ত নিজেদের ওয়েব প্ল্যাটফর্মের বর্ষপূর্তি উপলক্ষে এইচবিও ম্যাক্সে শুরু হতে চলেছে 'ফ্রেন্ডস :দ্য রিইউনিয়ন'।

উল্লেখ্য, ডেভিড ক্রেন এবং মার্টা ক্রফম্যান এর 'ফ্রেন্ডস' মার্কিনি ছোটপর্দার চ্যানেল এনবিসি-তে শুরু হয় ১৯৯৪ সালে। বাকিটা ইতিহাস। টানা দশ বছর ধরে চলেছিল টেলিভিশনের ইতিহাসে সর্বকালের অন্যতম জনপ্রিয় এই শো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন