শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এইচএসসি’র খাতা পুনঃনিরীক্ষণ যশোর বোর্ডে ১৪৩ জনেরফল পরিবর্তন

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : এইচএসসি পরীক্ষার খাতা পুনঃনিরীক্ষণে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের ১৪৩ জনের ফল পরিবর্তন হয়েছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৩৯ জন ও অকৃতকার্য ৩৯ জন পরীক্ষার্থী কৃতকার্য হয়েছে। শনিবার দুপুরে ফলাফল প্রকাশ করা হয়।
যশোর বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মাধব চন্দ্র রুদ্র জানান, এ বছর ৩১ হাজার ৯৫৬ জন পরীক্ষার্থী খাতা পুনঃনিরীক্ষার জন্য আবেদন করেছিল। খাতা পুনঃনিরীক্ষায় ১৪৩ জন পরীক্ষার্থীর ফল পরিবর্তন হয়েছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৩৯ জন ও অকৃতকার্য থেকে কৃতকার্য হয়েছেন ৩৯ জন পরীক্ষার্থী।
উল্লেখ্য, গত ১৮ আগস্ট এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। ফলাফলে চমক সৃষ্টি করে যশোর বোর্ড। পাসের হার ৮৩ দশমিক ৪২ শতাংশ। আর জিপিএ-৫ পেয়েছিল ৪ হাজার ৫৮৬ জন। এইচএসসি খাতা পুনঃনিরীক্ষার ফল প্রকাশের পর আরও জিপিএ-৫ ও পাসের হার যোগ হলো।
মাদ্রাসা শিক্ষা বোর্ডের পূর্ণাঙ্গ
চেয়ারম্যান নিয়োগে যশোর
জমিয়তের অভিনন্দন
বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রফেসর এ.কে.এম ছায়েফ উল্লাহকে পূর্ণাঙ্গ চেয়ারম্যানের দায়িত্ব প্রদান করে নিয়োগ প্রদান করায় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন এবং চেয়ারম্যানকে অভিনন্দন জানিয়েছেন যশোর জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও আমিনিয়া কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মুহাম্মদ নুরুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন