বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নারী যাত্রীকে উত্ত্যক্তকারী সেই উবার চালক গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ১২:০৩ এএম

নারী যাত্রীকে উত্ত্যক্ত করা সেই উবার চালককে গ্রেফতার করেছে পুলিশ। নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাশেদুল হাসান নামের ওই চালকের বিরুদ্ধে মামলাও দায়ের করেছেন ভুক্তভোগী নারী।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সাইফুল আলম বলেন, গত বুধবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। আমি এই মামলা নিয়েই কাজ করছি।

এদিকে ভুক্তভোগী নারী উবার চালকের গ্রেফতারে সন্তোষ প্রকাশ করেছেন। তিনি বলেন, তাকে পুলিশ বুধবার রাতে এরেস্ট করেছে। তিনি নিজে থানায় আসেনি। পুলিশই তাকে ধরে নিয়ে এসেছে। পুলিশের অবস্থান সত্যিই প্রশংসনীয়।
জানা যায়, ওই নারী যাত্রী গত ১২ মে ধানমন্ডির সেন্ট্রাল হাসপাতাল থেকে মিরপুর-২ নম্বর শপিং কমপ্লেক্সে আসার জন্য উবারে একটি রাইড শেয়ারিং বুক করেন। তখন রাশেদুল ইসলাম নামে একজন গাড়ি চালক তার টয়োটা করোলা এক্সিও মডেলের গাড়ি নিয়ে ওই নারী যাত্রীকে নিজ গাড়িতে তোলেন। যাত্রার এক পর্যায়ে গাড়িতে ত্রুটির কথা জানিয়ে সুকৌশলে নারী যাত্রীকে পেছনের আসন থেকে সামনের আসনে নিয়ে আসেন ওই চালক। ঘটনার বর্ণনা দিয়ে ভুক্তভোগী ওই নারী বলেন, সেন্ট্রাল হাসপাতাল থেকে কিছুদূর আসার পর চালক গাড়ি থেকে নেমে পেছনে গিয়ে গাড়ি ঝাঁকাতে থাকেন। আমাকে উনি বলেন যে, গাড়ির বাংকার এ সমস্যা আছে, আমি যেন সামনের আসনে গিয়ে বসি। তারপর তিনি বিভিন্ন ভাবে বুঝানোর চেষ্টা করছিল তার শরীর ভালো লাগছে না। আমি বললাম ভাই সাবধানে ড্রাইভ করেন। আর আপনার শরীর খারাপ লাগলে আমাকে ড্রপ করে দেন। আমিও সাহস করতে পারছিলাম না নামার জন্য। তখন চন্দ্রিমা উদ্যান ক্রস করছিলাম। রাস্তা অনেক সুনসান ছিল। এ ঘটনার পরপরই মিরপুর মডেল থানায় উপস্থিত হয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ওই নারী যাত্রী। সেখানে তিনি চালকের বিরুদ্ধে অশালীন ও অমার্জিত আচরণ এবং কু-প্রস্তাব দেয়ার অভিযোগ করেন উবার চালকের বিরুদ্ধে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
গাজী ফজলুল করিম ২১ মে, ২০২১, ১:৪৬ এএম says : 1
কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।
Total Reply(0)
দেওয়ান মাহদী ২১ মে, ২০২১, ১:৪৭ এএম says : 1
চালককে ইসলামি আইনে শাস্তি দিয়ে প্রকাশ্যে দেখানো হোক, তাহলে এই অপরাধ কমবে।
Total Reply(0)
নুর নাহার আক্তার নিহার ২১ মে, ২০২১, ১:৪৭ এএম says : 0
আজকাল উবারে চড়াও নিরাপদ না। মেয়েদের সাথে সবসময় মাহরাম থাকা আবশ্যক।
Total Reply(0)
রুকাইয়া খাতুন ২১ মে, ২০২১, ১:৪৮ এএম says : 0
উবার চালককে বড় ধরনের আর্থিক ও শারীরিক শাস্তি দেয়া হোক।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন