শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ছেলের সামনে বাবা খুন : সাবেক এমপি আউয়াল ৪ দিনের রিমান্ডে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ৪:৩৪ পিএম

রাজধানীর পল্লবীতে শাহিন উদ্দিন (৩৪) হত্যাকান্ডে সংশ্লিষ্টার সন্দেহে লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও ইসলামী গণতান্ত্রিক পার্টির চেয়ারম্যান এম এ আউয়ালের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার শুনানি শেষে ঢাকা ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে তাকে আদালতে হাজির করে পুলিশ।

এসময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক সৈয়দ ইফতেখার হোসেন। শুনানি শেষে তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর আগে বৃহস্পতিবার ভৈরব এলাকা থেকে হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ও হত্যা মামলার এক নম্বর আসামি এম এ আউয়ালকে গ্রেফতার করে র‍্যাব। এ হত্যা মামলায় আরও তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব। প্রসঙ্গত, গত রবিবার (১৬ মে) রাজধানীর পল্লবীতে ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। বিকেল সাড়ে ৪টায় পল্লবীর ১২ নম্বর ডি ব্লক ৩১ নম্বর রোডের ৩৬ নম্বর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

ওইদিন রাতেই নিহতের মা আকলিমা বেগম পল্লবী থানায় আউয়ালসহ ২০ জনকে আসামি করে হত্যা মামলা করেন। নিহত ওই ব্যক্তির নাম শাহিন উদ্দিন। তিনি পল্লবীর ১২ নম্বর সিরামিক রোডের বাসিন্দা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন