বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পিরোজপুরে আওয়ামীলীগ নেতার বাড়িতে ও দোকানে হামলা-ভাংচুর করে লুটপাট : লোকজনকে মারধর

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ৭:০০ পিএম

পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম শেখের বাড়িতে ও দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে স্থানীয় সন্ত্রাসীরা। শনিবার সকালে পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়নের লখাকাঠী গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় বাড়িতে থাকা আবুল কালাম শেখ সহ কয়েকজনকে পিটিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। আহত মনিরুল ইসলাম শেখের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় টোনা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম শেখ বাদী হয়ে হামলাকারীদের নামে পিরোজপুর সদর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

টোনা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম শেখ অভিযোগ করে জানান, স্থানীয় সন্ত্রাসী মুনান হাওলাদারের বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে তিনি। এতে ক্ষিপ্ত হয়ে কয়েকদিন যাবত সেই মামলা তুলে নেওয়ার জন্য তিনি সহ তার পরিবারে অন্য সদস্যদের নানা ভাবে হুমকি-ধামকি দিতে থাকে মুনান সহ তার সাথের সন্ত্রাসীরা। শনিবার সকালে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিতে স্থানীয় সন্ত্রাসী রাকিব শেখ (২৬), সোহান হাওলাদার (২৮) মুনান হাওলাদার (৩০) শাহারুন আলী হাওলাদার (৫০), হাসিবুল ইসলাম হাওলাদার (২৬) ওয়ারেছ আলী হাওলাদার (৬৫), কবির হাওলাদার (৩৫), উজ্জল হাওলাদার (৩০) সহ প্রায় ২০/২৫ জনের একটি দল তাদের বাড়িতে প্রবেশ করে। তখন হঠাৎ করে তাদের বাড়িতে ভাংচুর শুরু করে এবং বাড়ির সামনে থাকা দোকান ভাংচুর করে লুটপাট করে। দোকানে থাকা প্রায় নগদ ১৫ হাজার টাকা ও প্রায় ৩০/৩৫ হাজার টাকার মালামাল লুটপাট করে এবং দোকানের ভিতরে টিভি ও ফ্রিজ ভাংচুর করে। এ সময় সন্ত্রাসীদের বাঁধা দিতে এলে সন্ত্রাসীরা তাকে সহ তার আত্মীয় মনিরুল ইসলাম শেখ, আবুল বাশার শেখ সহ কয়েক জনকে পিটিয়ে গুরুতর আহত করে। এদের মধ্যে মনিরুল ইসলাম শেখের অবস্থা গুরুতর হওয়ায় পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

হামলায় আহত আবুল বাশার শেখ অভিযোগ করেন, ইউনিয়ন যুবদলের সভাপতি মুনান হাওলাদার এলাকায় একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলেছে। এ বাহিনী এলাকায় মাদক ব্যবসা সহ নানা ধরনের অপকর্ম করে বেড়াচ্ছে।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, এ বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন