শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, ইমাম আটক

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ৭:৫৯ পিএম

সিলেটের বিশ্বনাথে ১৫ বছরের এক স্কুল ছাত্রীকে অপহরণের পর দায়ের করা মামলায় মসজিদের ইমাম জুবায়ের আহমদকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে কিশোরীকেও। পুলিশ শনিবার ভোর রাতে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল এলাকায় অভিযান চালিয়ে দু’জনকে আটক করা হয়। ইমাম জুবায়ের আহমদ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার কামারগাঁও গ্রামে বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের মাইজগ্রাম মসজিদের ইমামতি করছিলেন।

সূত্র জানায়, জুবায়ের ইমামতির সুবাধে ওই কিশোরীর বাড়িতে আসা যাওয়া করত। এক পর্যায়ে ওই কিশোরীর সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ২৪ মার্চ ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার একমাস পর গত ২৬ এপ্রিল কিশোরীর পিতা ইসরাইল আলী বাদী হয়ে ইমাম জুবায়ের আহমদকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামালা দায়ের করেন, মামলা নং-২১/২১ইং)। এ ঘটনার প্রায় ২মাস পর শনিবার ভোর রাতে এসআই ইমরুল কবিরের নেতৃত্বে একদল পুলিশ আসামি জুবায়ের ও ভিকটিম কিশোরীকে উদ্ধার করেন। ইমাম জুবায়ের ৩ সন্তানের জনক বলে জানা গেছে।

কিশোরীকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে এবং আসামি জুবায়ের আহমদকে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন থানার ওসি গাজী আতাউর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ২২ মে, ২০২১, ৯:৩৪ পিএম says : 0
If our country rule by the Qur'an then this so called criminal Immam should be stoned to death.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন