বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রংপুর প্রেসক্লাব সভাপতির ইন্তেকাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০১ এএম

রংপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক রশীদ বাবু মারা গেছেন। গতকাল শনিবার ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। রংপুর প্রেসক্লাবের সহসভাপতি মোনাব্বর হোসেন জানান, বাদ আসর স্থানীয় জুম্মাপাড়া করীমিয়া নুরুল উলুম মাদরাসা মাঠে রশীদ বাবুর জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে নগরীর মুন্সিপাড়া কবরস্থানে দাফন করা হয়। এর আগে বিকেল ৪টায় তার লাশ রংপুর প্রেসক্লাব চত্বরে নেওয়া হয়। সেখানে রংপুরে কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন তাকে শ্রদ্ধা জানান।

রংপুর নগরীর জুম্মাপাড়া এলাকার বাসিন্দা রশীদ বাবু (৬৮) রংপুর প্রেসক্লাবের বর্তমান কার্যনির্বাহী পরিষদের সভাপতি ছিলেন। এ ছাড়া, তিনি জুম্মাপাড়া করীমিয়া নুরুল উলুম মাদ্রাসার কোষাধ্যক্ষ, নাট্য সংগঠন শিখা সংসদের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক রোটারিয়ান ছিলেন তিনি। তিনি কয়েক দফায় রংপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেন।
রশীদ বাবু চিত্রালী, দৈনিক দিনকাল, বাংলাবাজার, ঢাকার ডাকসহ বিভিন্ন পত্রিকায় কাজ করেছেন। সর্বশেষ তিনি রংপুর থেকে প্রকাশিত দৈনিক দাবানলের স্টাফ রিপোর্টার এবং ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ঢাকার ডাক পত্রিকার রংপুর ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন