বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলমাকান্দায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০০ এএম

নেত্রকোনার কলমাকান্দায় পৃথক পৃথক এলাকায় পানিতে ডুবে আকাশ (৭) ও মাহিম (১৮ মাস) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের সাত বছরের আকাশ ঈদ উপলক্ষে তার মায়ের সাথে একই ইউনিয়নের পুলিয়ারাজনগর পাণেশ্বরপাড়ায় নানার বাড়িতে বেড়াতে যায়।

শুক্রবার সন্ধ্যায় সে তার মামা হৃদয়ের সাথে মহাদেও নদীতে গোসল করতে যায়। গোসল করার সময় আকাশ নদীর পানিতে ডুব দিয়ে আর ভেসে না উঠায় তার মামা হৃদয় ডাক-চিৎকার শুরু করে। স্থানীয় লোকজন অনেক চেষ্টা করেও আকাশের কোন হদিস না পাওয়ায় পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের একটি দল এক ঘন্টা চেষ্টা চালিয়ে রাত সাড়ে ৮টার দিকে আকাশের লাশ উদ্ধার করে।
অপরদিকে কলমাকান্দা সদর ইউনিয়নের সাউদপাড়া গ্রামের আব্দুল মন্নাফের দেড় বছরের ছেলে মাহিম তার মায়ের সাথে একই ইউনিয়নের গোবীরপাড়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে যায়। শুক্রবার সন্ধ্যায় মাহিম বাড়ীর উঠানে খেলাধুলা করছিল। পরিবারের লোকজন শিশু মাহিমকে কোথাও দেখতে না পেয়ে চারপাশে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে শিশু মাহিমের লাশ বাড়ির পার্শবর্তী একটি পুকুরে ভেসে উঠে। পরিবারের লোকজন মাহিমকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন