মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোনারগাঁওয়ে ডাইং কারখানায় আগুন

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রাইজারের লিকেজ থেকে আগুনে আলম, হেভেন চাকমা, নাজির উদ্দিন, মেহেদী হাসান ও বশির আহমেদ দগ্ধ হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত শনিবার ভোর রাতে উপজেলার কাঁচপুরের নায়াবাড়ী খাসপাড়ায় অবস্থিত মিকি ডাইং ফ্যাক্টরিতে। খবর পেয়ে সোনারগাঁ ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৩ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। দগ্ধদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়েছে।

ডাইং ফ্যাক্টরির শ্রমিক রবিন জানান, মিকি ডাইং ফ্যাক্টরিতে ২ জন নিরাপত্তা কর্মী ও ৩ জন শ্রমিক রাতে ফ্যাক্টরিতে ছিলেন। হঠাৎ রাতে গ্যাস রাইজারের লিকেজ থেকে আগুন ছড়িয়ে পড়ে এতে তারা দগ্ধ হয়। চিকিৎসক পার্থ শংকর জানান, আলমের শরীরের ১৭ শতাংশ, হেভেন চাকমার ১৫ শতাংশ, নাজির উদ্দিনের ২০ শতাংশ, বশির আহমেদের ৪৮ শতাংশ ও মেহেদী হাসানের ৬০ শতাংশ পুড়ে গেছে। তারা চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে সোনারগাঁও ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. তানহারুল ইসলাম জানান, খবর পেয়ে সোনারগাঁও ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ৩ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে এনেছে। গ্যাস রাইজারের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন