সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

লকডাউনে অভিনয় ভুলে গেছেন মেহজাবীন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ৩:৩৪ পিএম

বর্তমান সময়ের সবচেয়ে ব্যস্ত অভিনয় শিল্পীদের একজন। সেই মেহজাবীন চৌধুরীই নাকি অভিনয় ভুলে গেছেন! করোনার প্রকোপ বাড়ায় প্রায় ২ মাস বিরতি নিয়েছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি আবারও তিনি ফিরলেন শুটিংয়ে। সেই খবর নিজেই জানিয়েছেন ফেসবুকে।

ফেসবুকে ছয় সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করে মেহজাবীন লিখেছেন, ‘৫৪ দিন পর শুটিংয়ে ফিরছি। মনে হচ্ছে অভিনয় ভুলে গেছি।’

মার্চে যখন করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে সংক্রমণ বাড়তে শুরু করল। বাড়তে থাকল সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা, ঠিক তখনই শুটিং বন্ধ করে দেন মেহজাবীন। তিনি শেষ কাজ করেছিলেন ‘ব্লাড’ নামের একটি নাটকে।

সম্প্রতি করোনায় সংক্রমণ ও মৃত্যুর হার কিছুটা কমে এসেছে। এই সময়কে আবার কাজে ফেরার উপযুক্ত মনে করেছেন মেহজাবীন।

তিনি বলেন, ‘দীর্ঘ সময় শুটিংয়ের বাইরে ছিলাম। তা ছাড়া করোনা পরিস্থিতির কিছুটা উন্নতির হলেও শঙ্কা রয়েই গেছে। মোট কথা, অনেক দিন পর শুটিংয়ে ফিরে কাজ খুব চ্যালেঞ্জিং মনে হচ্ছে।’

শনিবার (২২ মে) থেকে ‘চিরকাল আজ’ নামে একটি নতুন নাটকের শুটিং শুরু করেছেন তিনি। নাটকটির রচনা ও পরিচালনা ভিকি জায়েদের। নাটকটিতে মেহজাবীনের বিপরীতে অভিনয় করছেন আফরান নিশো। জানা গেছে, আগামী ঈদুল আজহায় একটি বেসরকারি চ্যানেলে দেখা যাবে নাটকটি।

উল্লেখ্য এবার ঈদে মেহজাবীনের যেসব নাটক প্রচারিত হয়েছে সেগুলো আগে শুট করা। ঈদুল ফিতরে টেলিভিশনে দেখা গেছে, মেহজাবীন অভিনীত ‘নামকরণ’, ‘রাজা’, ‘মেরুন’, ‘আবার ভালোবাসার স্বাদ জাগে’, ‘ব্লাড’ ও ‘ক্রেডিট শো’ নাটক শিরোনামের গুলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন