বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়কে প্রাণহানি ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ১২:০০ এএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গতকাল সড়ক দুর্ঘটনায় পিকাপের চালক ও হেলপার নিহত হয়েছে। এছাড়া কুড়িগ্রামের রৌমারীতে ট্যাফে ট্রাক্টরের চাপায় ১ জন ও ঈশ্বরদীতে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে আরো ১ জনের মৃত্যু হয়েছে। এ সকল ঘটনায় আহত হয়েছেন ২ জন।

মীরসরাই (চট্টগ্রাম) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভা এলাকায় সড়ক দুর্ঘটনায় পিকাপের চালক ও হেলপার নিহত হয়েছে। গতকাল ভোর সাড়ে ৫টায় নাগাদ দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে চলন্ত পিকাপ ধাক্কা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান। খবর পেয়ে মীরসরাই ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করেছে।
নিহতরা হলো কক্সবাজার জেলার পেকুয়া এলাকার গাড়ির চালক মো. তৌহিদ (৩০) ও হেলপার রুবেল (২৫)।
মীরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী জানান, বারইয়ারহাট পৌরসভা এলাকার জোরারগঞ্জ থানার সামনে এ দুর্ঘটনা ঘটে। ভোর ৬টার নাগাদ ঘটনাস্থলে গিয়ে নিহত দুই ব্যক্তিকে উদ্ধার করা হয়। নিহতরা দুর্ঘটনা কবলিত পিকাপের চালক ও হেলপার। ঘটনাস্থল থেকে নিহতের লাশ দুর্ঘটনাকবলিত পিকআপটি উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে।
কুড়িগ্রাম : কুড়িগ্রামের রৌমারীতে ট্যাফে ট্রাক্টরের চাপায় ১জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছেন। গতকাল সকাল ৬টার দিকে উপজেলার মির্জাপাড়া নামক স্থানে রৌমারী-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রৌমারী থেকে ছেড়ে আসা দুটি বালুবোঝাই ট্রাক্টর পাল্লা দিয়ে বেপরোয়া ভাবে আসছিল। একই সময়ে বিপরীত দিক থেকে দু’জন যাত্রী নিয়ে রৌমারীর দিকে যাচ্ছি একটি অটোভ্যান। এসময় অটোভ্যানকে চাপা দিয়ে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গর্তে পড়ে যায় । ভ্যান চালকসহ ৩ জন ও ট্রাকটরের হেলপার গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়। রৌমারী হাসপাতালে ভর্তির পর এক যুবক মারা যায়।
ঈশ্বরদী : দুপুর একটায় দাশুড়িয়া রাজাপুর রোডের সড়ইকান্দি নামক স্থানে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। নিহত ব্যক্তির নাম সালাম হোসেন সেলু (৫৬)। সে নাটোরের বড়াইগ্রাম উপজেলার পূর্ণ কলস গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন