বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মেয়েকে নিয়ে প্রকৃতির মাঝে স্মৃতি তৈরি করছেন মিথিলা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ২:০৮ পিএম

প্রকৃতির কাছাকাছি থাকতে ভালবাসেন মিথিলা। কলকাতার বাড়ির ছাদে বাগান করেছেন তিনি। বিভিন্ন রকম ফুল এবং ফলের গাছ রয়েছে ছাদেই। ঘাসের গালিচায় রয়েছে বসার ব্যবস্থাও। ছাদ-বাগানে নিজে অনেকটা সময় দেন। মেয়েকেও বাগান করতে শেখান। মেয়ে আয়রাকে নিয়ে ঘুরতেও পছন্দ করেন রাফিয়াত রশিদ মিথিলা। এবার আয়রার সাথে তাকে দেখা গেল জলমগ্ন জঙ্গলে নৌকাভ্রমণ করতে। আয়রা এবং তার মায়ের এই নৌকাভ্রমণ হয়েছে সিলেটের, রাতারগুল সোয়াম্প ফরেস্টে।

গাছ-গাছালির ভিড়ে জলমগ্ন শান্ত এক জায়গা। হলুদ কামিজ, নীল রঙে পায়জামা আর চোখে সানগ্লাস। কিন্তু তবুও তাকে রাফিয়াত রশিদ মিথিলা বলে চিনে নিতে কোনও অসুবিধে হয় না। নৌকায় চড়ে পানির উপর ভেসে বেড়াচ্ছেন মিথিলা। ঠিক এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করলেন মিথিলা।

মিথিলা একা নন। ভিডিওতে ছিল মিথিলা কন্যা আয়রাও। জিন্স, টপের সাজে নৌকোয় পা ঝুলিয়ে বসে রয়েছে সে। জলে ছুঁয়ে যাচ্ছে ছোট্ট পায়ের পাতা। ক্যাপশনে মিথিলা লিখেছেন, ‘প্রকৃতির সঙ্গে স্মৃতি তৈরি করছি’।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন মিথিলা। যেখানে দেখা গিয়েছিল, ছাদের বাগানের গাছে পেঁয়াজ হয়ে রয়েছে। আর মেয়েকে তা তোলা শেখাচ্ছেন তিনি। তার মতোই প্রকৃতির সংস্পর্শে আইরা বেড়ে উঠুক, এটাই মিথিলার একমাত্র চাওয়া। সে কারণেই বারবার ফিরে যেতে চান প্রকৃতির কোলে। সঙ্গী আয়রা।

ঈদে একাধিক নাটক-টেলিছবিতে দেখা গেছে মিথিলা। তবে আলোচনায় ছিল ই-কমার্স সাইটের আয়োজন অনুষ্ঠিত এক কুইজ শো। যেখানে মিথিলার সঙ্গে অনলাইনে উপস্থিত ছিলেন তার সাবেক স্বামী ও আয়রার বাবা গায়ক-অভিনেতা তাহসান খান।

এছাড়া অনন্য মামনু পরিচালিত ‘অমানুষ’ সিনেমায় অভিনয় করছেন মিথিলা। এতে তার বিপরীতে আছেন চিত্রনায়ক নিরব। সিনেমার অধিকাংশ কাজ শেষ হয়েছে। বাকি আছে কিছু অংশের কাজ। শিগগিরই ঢাকা সে অংশের কাজ শুরু হওয়ার কথা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন