বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার মার্শাল আর্ট বক্সারের ভূমিকায় নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ৪:২৪ পিএম

কানাডিয়ান সুন্দরী নোরা ফাতেহির সৌন্দর্য্যে মুগ্ধ দেশ-বিদেশের বহু মানুষ। নৃত্যশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করে তিনি এখন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। এবার সেই নোরাকে দেখা যাবে অভিনয়ের পাশাপাশি বক্সিংও করতে। বলিউডের অ্যাকশন হিরো টাইগার শ্রফের নতুন ছবি ‘গণপথ’-এর অন্যতম অভিনেত্রী হিসেবে দেখা যাবে নোরাকে। পরিচালক বিকাশ বহেলের অ্যাকশন-থ্রিলারধর্মী ছবি এটি। এই ছবিতে জুটি হিসেবে দেখা যাবে টাইগার শ্রফ ও কৃতি শ্যাননকে।

সূত্রের খবর, বিকাশের এই ছবিতে নোরা এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। এই ছবিতে সেকেন্ড লিড নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। কৃতির তুলনায় পর্দায় নোরার উপস্থিতি হবে কম। ছবিতে নোরাকে মিক্সড মার্শাল আর্ট বক্সারের ভূমিকায় দেখা যাবে। নতুন এই চরিত্রে কেমন লাগবে নায়িকাকে, টাইগার-নোরার রসায়নই বা কেমন জমবে, নাকি টাইগারের মতনই ফাইটিংয়েই বেশি মেতে উঠবেন গ্ল্যামারাস নোরা তাই এখন দেখার বিষয়।

ইতিমধ্য বলিউডের আইটেম ডান্সার হিসেবে সকলের নজর কেড়েছেন নোরা ফাতেহি। তার নাচে পাগল সব বয়সের মানুষ। নাচের ক্ষেত্রে শরীরের নমনীয়তা, মিষ্টি হাসির জন্য দিন দিন বাড়ছে সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার্সদের সংখ্যা। নোরা ফাতেহির যে কোনও ছবি ও ভিডিওই নেট দুনিয়ায় মুহূর্তের মধ্যে হয় ভাইরাল। তবে নাচের মাধ্যমে প্রবেশ করলেও ধীরে ধীরে অভিনেত্রী হয়ে উঠছেন নোরা ফাতেহি।

প্রায় ছয় বছর আগে ‘হিরোপান্তি’ ছবির মধ্য দিয়ে টাইগার-কৃতি জুটি দর্শকের সামনে আসে। আবারও এই জুটি ঝড় তুলতে আসছেন ‘গণপথ’-এ। জানা গিয়েছে, এই ছবিতে টাইগার আর নোরার নতুন এক রসায়ন মানুষকে উপহার দিতে চলেছেন পরিচালক। গতবছর ডিসেম্বরে এই সিনেমার প্রথম ঝলক নেট দুনিয়ায় শেয়ার করেছিলেন অভিনেতা টাইগার শ্রফ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ২৪ মে, ২০২১, ৫:০৩ পিএম says : 0
We don't want to know about this vulgar lewd woman in our Newspaper because it spread indecency, adultery fornication into our society.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন